s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

সিজেকেএস প্রিমিয়ার ও প্রথম বিভাগ দাবা লিগের উদ্বোধন

0

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও মেসার্স জাহেদ ব্রাদার্স এর পৃষ্ঠপোষকতায় সিজেকেএস-হাজী মো. নুরুল হক সও. স্মৃতি প্রিমিয়ার ও প্রথম বিভাগ দাবা লিগ রোববার (২৩ ফেব্রুয়ারি) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামস্থ কনভেনশন হলে উদ্বোধন করা হয়।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে লিগের উদ্বোধন করেন। এই সময় বিশেষ অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান মেসার্স জাহেদ ব্রাদার্স এর প্রোপ্রাইটর ও স্ট্যান্ডার্ড ব্যাংক লি. এর পরিচালক মো. জাহেদুল হক।

সিজেকেএস দাবা কমিটির ভাইস-চেয়ারম্যান নোমান আহমেদ সিদ্দিকীর সভাপতিত্বে এবং দাবা কমিটির সম্পাদক তনিমা পারভীনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দীন শামীম, সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, মশিউর রহমান চৌধুরী, নির্বাহী সদস্য আবদুল হান্নান আকবর প্রমুখ।

এবারের প্রিমিয়ার লিগে ৮ টি দল ও প্রথম বিভাগ লিগে ২৫ টি দলে মোট ১৬৫ জন দাবাড়ু অংশগ্রহণ করেন। ৫ দিনব্যাপি ৭ রাউন্ড খেলা অনুষ্ঠিত হবে। সোমবার লিগের দ্বিতীয় ও তৃতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm