আক্রান্ত
৩৩৫৭
সুস্থ
২৪২
মৃত্যু
৭৭

সিএমপি থেকে গাড়ির সুবিধা পাবে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা

0

চট্টগ্রাম নগরীর চিকিৎসক ও স্বাস্থ্যসেবা সংশ্লিষ্টদের পরিবহন সুবিধা দেয়ার ঘোষণা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। করোনা প্রতিরোধে সারাদেশে গণপরিবহন চলাচল বন্ধ থাকায় অফিস যাতায়াতে স্বাস্থ্যসেবায় দায়িত্বরতদের দুর্ভোগ লাঘবে এমন সিদ্ধান্ত নিয়েছে সিএমপি। এ বিষয়ে সিএমপির হটলাইনে ফোন করে এই সুবিধা নিতে পারবেন চট্টগ্রামের চিকিৎসকসহ স্বাস্থ্যসেবা সংশ্লিষ্টরা।

এখন থেকে চট্টগ্রামের কোনও চিকিৎসক অথবা স্বাস্থ্যকর্মী সিএমপির হটলাইনে (০১৪০০৪০০৪০০) ফোন করে কর্মস্থলে যাতায়াত সুবিধা নিতে পারবেন। এক্ষেত্রে হটলাইন নম্বরে ফোন করে কোন স্থান থেকে কোন স্থানে যেতে চান, তা জানালেই নিকটবর্তী থানা থেকে গাড়ি পাঠিয়ে তাদের গন্তব্যে পৌঁছে দেয়া হবে বলে জানিয়েছেন সিএমপির কমিশনার মো. মাহবুবর রহমান। এই সেবা চালু করতে ইতোমধ্যে চট্টগ্রামের ১৬টি থানার ওসিকে নির্দেশনাও দিয়েছেন তিনি।

সিএমপি কমিশনার চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘গণপরিবহন চলাচল বন্ধ থাকায় স্বাস্থ্যসেবা সংশ্লিষ্ট অনেকেই কর্মস্থলে যাতায়াতের ক্ষেত্রে দুর্ভোগ পোহাচ্ছেন। আমরা তাদের এই দুর্ভোগ দূর করতে চাই। যে কোনও ডাক্তার, নার্স চাইলে এই সুবিধা নিতে পারবেন। শুধু হটলাইন নম্বরে ফোন করে কোথায় আছেন আর কোথায় যেতে চান জানালেই দ্রুত সময়ের মধ্যে আমাদের পেট্রোল টিম গিয়ে তাদের গন্তব্যে পৌঁছে দেবে।’

এআরটি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm