সিএমপি কমিশনারকে নিয়ে মিথ্যা স্ট্যাটাস, কোতোয়ালীতে যুবক আটক

0

ভোলার বোরহান উদ্দিনে সংঘটিত ঘটনার পর চট্টগ্রাম পুলিশ কমিশনার মাহাবুবুর রহমানের ছবি দিয়ে পুলিশের বিরুদ্ধে ফেসবুকে উস্কানিমূলক স্ট্যাটাস দেওয়ার অভিযোগে রবিউল আলম (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক রবিউল বাঁশখালীর পূঁইছড়ি ইউনিয়নের পূর্ব পুঁইছড়ি গ্রামের আফলাতুন সিকদার বাড়ির আহমদ হোসেনের ছেলে।

সোমবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১১টায় নগরীর লালদীঘি এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকের পর রবিউল নিজেকে চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় সাইবার পার্টির প্রধান সমন্বয়ক বলে দাবি করেছেন।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, সিএমপি কমিশনারকে ইসকনের প্রতিনিধি দলের শুভেচ্ছা জানানোর ছবি ব্যবহার করে স্যারকে ভোলার এসপি আখ্যা দিয়ে গুজব ও বিভ্রান্তি ছড়িয়ে স্ট্যাটাস দেওয়া হয়েছে। পাশপাশি জুড়ে দেওয়া হয়েছে ভোলার এসপি স্যারের ছবিও।

তিনি আরো জানান, আরেকটা স্ট্যাটাসে হেফাজতে ইসলামের আমির আল্লাহ শাহ আহমদ শফি, জুনায়েদ বাবুনগরী, চরমোনাইয়ের পীর ফজলুল করিমের ছবি দিয়ে জিহাদের জন্য আহবান করা হয়েছে।

রবিউল প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব স্ট্যাটাস নিজে দিয়েছে বলে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান ওসি মহসিন।

রবিউল চট্টগ্রাম এরশাদপন্থি জাতীয় পার্টির অঙ্গসংগঠন জাতীয় সাইবার পার্টির দক্ষিণ জেলার প্রধান সমন্বয়ক বলে দাবী করেছেন। তিনি সীতাকুণ্ডের জোড়াআমতল (বার আউলিয়া) এলাকায় অবস্থিত ফোরস্টার শিপিং নামে একটি প্রতিষ্ঠানের কর্মচারী।

এফএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন