সিএমপির ফল উপহার পাচ্ছেন ৩০০ হোম কোয়ারেন্টাইনার

0

দেশে ফিরে যেসব প্রবাসী হোম কোয়ারেন্টাইন মেনে চলছেন তাদের জন্য চট্টগ্রাম নগর পুলিশ (সিএমপি) কমিশনার উপহার পাঠাচ্ছেন। শুভেচ্ছা স্মারক হিসেবে সিএমপির ১৬ থানার পুলিশ উপহারের ফল পাঠাচ্ছেন ঘরে ঘরে।

সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের ফল নিয়ে দেখতে যাওয়ার অর্থ হলো তারা আমাদের মতোই এই দেশের নাগরিক। করোনাভাইরাসের কারণে তারা দেশে এসে কোন অপরাধ করেননি।

পরিবার পরিজনের স্বার্থে, দেশের স্বার্থে ১৪টা দিন বিশেষভাবে অবস্থান করে যাতে করোনাভাইরাস না ছাড়ান অতটুকু নিশ্চিত করা।

সোমবার (২৩ মার্চ) সকাল থেকে সিএমপির ১৬ টি থানায় ৩০০ জন প্রবাসীর বাসায় পাঠানো হচ্ছে এ ফল। পরিবার পরিজনের স্বার্থে, দেশের স্বার্থে ১৪টা দিন বিশেষ ভাবে অবস্থান করে যাতে করোনাভাইরাস না ছড়ান অতটুকু নিশ্চিত করা ও তাদের উৎসাহ দেওয়ার জন্যই এ উপহার।

সোমবার থেকে শুরু হওয়া এ কার্যক্রম চলমান থাকবে। নগরে প্রায় ৫০০ প্রবাসী কোয়ারেন্টাইনে রয়েছেন বলে জানায় সিএমপি। তাদের সবার কাছে পাঠানো হবে সিএমপির উপহার।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার শ্যামল কুমার নাথ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, যারা হোম সঙ্গরোধে আছে তাদের একটু উৎসাহ দেওয়ার জন্য উপহার পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। এর মাধ্যমে তাদেরও একটু খোঁজখবর রাখা হচ্ছে।

সিএমপির উপ কমিশনার বিশেষ শাখা আবদুল ওয়ারিশ বলেন, আপাতত ৩০০ হোম কোয়ারেন্টাইনেরর কাছে পাঠানো হচ্ছে সিএমপির উপহার। তবে এ সংখ্যা আরো বাড়তে পারে। আমরা ফল পাঠানোর প্রক্রিয়া চালু রেখেছি। কোয়ারেন্টাইনের খবর পাওয়া মাত্রই পাঠানো হচ্ছে উপহার।


এএস/এফএম

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন