s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

সিএনজি অটোরিক্সা চুরি করে চেসিজ নম্বর বদলে বিক্রি করতেন তারা

0

চট্টগ্রামের বিভিন্ন জায়গা থেকে সিএনজি অটোরিক্সা চুরি করে তারা। এরপর চেসিজ নম্বর ও রঙ পরিবর্তন করে চোরাই সিএনজিগুলো বিক্রি করে দেয়। গোয়েন্দা পুলিশের এই চক্রের ছয় সদস্য ধরা পড়েছে।

তাদের দেওয়া তথ্য অনুযায়ী নগরীর চান্দগাঁও থানাসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছয়টি সিএনজি অটোরিক্সাও উদ্ধার করেছে সিএমপির গোয়েন্দা পুলিশ (ডিবির) উত্তর বিভাগের একটি টিম।

বুধবার(১১ আগস্ট) সিএমপি ডিবি উত্তর শাখার মুনসুরাবাদ কার্যালয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান সিএমপির ডিবি উত্তর শাখার উপ কমিশনার মো. সালাম কবির।

শুধু চেসিস পরিবর্তন কিংবা রঙ বদলানোতেই শেষ নয় জালিয়াতির মাধ্যমে এসব গাড়ির কাগজপত্রও তৈরি করে দেন এই চক্রের সদস্যরা। তবে এতে সরকারি কোনো সংস্থার লোকজন জড়িত আছে কি-না সেটি এখনো পর্যন্ত নিশ্চিত নন বলে জানিয়েছেন উপ কমিশনার সালাম কবির।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘নকল কাগজপত্র তৈরিতে এদের সরকারি কোনো সংস্থার কেউ সহযোগিতা করে কিনা এটি আমরা এখনো জানিনা। তবে আমরা বিষয়টা তদন্ত করছি।’

গ্রেফতার হওয়া এই ছয় ব্যক্তি হলেন, মো. রায়হান (৩০), মো. হানিফ (৩০), আবু তাহের (৩৫), মনির হোসেন (৪৮), রুবেল মিয়া (২৭), নিজাম উদ্দিন (৩৯)।

গ্রেফতার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে সিএমপি’র চান্দগাঁও থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও জানান উপ কমিশনার সালাম কবির।

এআরটি/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm