সিএনজি অটোরিকশার সাথে শাটল ট্রেনের সংঘর্ষ, বড় দুর্ঘটনা থেকে রক্ষা

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) থেকে ছেড়ে আসা শাটল ট্রেনের সাথে একটি সিএনজি অটোরিকশার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ওই সিএনজি দুমড়ে মুচড়ে গেলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি।

সোমবার (৬ ডিসেম্বর) সন্ধ্যা আনুমানিক পৌনে ৬টার দিকে নগরীর কদমতলী রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। শাটল ট্রেনটি সাড়ে চারটার দিকে বিশ্ববিদ্যালয় থেকে বটতলীর উদ্দেশ্যে ছেড়ে আসছিলো।

বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করে চট্টগ্রাম রেলওয়ে থানা পুলিশের ওসি নাজিম উদ্দীন বলেন, একটি সিএনজি রেললাইনের ওপর উঠে গেলে শাটল ট্রেনের সাথে সংঘর্ষ হয়। এতে কেউ হতাহত হয়নি। তবে সিএনজি দুমড়ে মুচড়ে গেছে।

এর আগে গত শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুর আনুমানিক সাড়ে ৩টার দিকে মুরাদপুরের পাশে তালতলা এলাকায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনে কাটা পড়ে আছিয়া খাতুন নামে পঞ্চাশোর্ধ এক মহিলার মৃত্যু হয়।

এর আগে চলতি বছরের ৩০ অক্টোবর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী শাটল ট্রেনে কাটা পড়ে মনুজা বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছিল।

Yakub Group

তার একদিন পর ৩১ অক্টোবর বেলা সাড়ে তিনটার দিকে শাটল ট্রেনে কাটা পড়ে এক শিশুর মৃত্যু হয়। শাটল ট্রেনটি চট্টগ্রাম শহর থেকে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে যাচ্ছিল। ট্রেনটি নগরের বালুচরা ক্যান্টনমেন্ট রেলস্টেশনে আসার পর শিশুটি কাটা পড়ে।

এছাড়া ২০১৮ সালের ৮ আগস্ট নগরীর ষোলশহর রেলওয়ে স্টেশনে রেললাইন পার হওয়ার সময় শাটল ট্রেনে কাটা পড়েন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সমাজতত্ব বিভাগের শিক্ষার্থী রবিউল আলম। এ সময় তার শরীর থেকে দু পা বিচ্ছিন্ন হয়ে যায়।

এমআইটি/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm