s alam cement
আক্রান্ত
৭৬৩২৬
সুস্থ
৫৪১৬১
মৃত্যু
৮৯৭

সাড়ে ৩ লাখ ইয়াবা—স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে ৩ জন ধরা

0

কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ইয়াবা সদৃশ ৩ লাখ ২৩ হাজার ৩৭৫ পিস এমফিটামিন জাতীয় ট্যাবলেট ও ১৮ ভরি স্বর্ণালংকার আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন। একইসঙ্গে নগদ ২ লাখ ৫৮ হাজার ৫২০ বাংলাদেশি এবং মিয়ানমারের ১ হাজার ২৩৫ কিয়াট মুদ্রা উদ্ধার করা হয়। আটক করা হয় ৩ জনকে।

সোমবার (১৪ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে পালংখালী ইউনিয়নের বালুখালী পানবাজার পুলিশ ক্যাম্প-৯ এর আওতাধীন এফডিএমএন ক্যাম্প-৮ ইস্টের সিদ্দীক আহমেদ বসতঘরে এই অভিযান পরিচালনা করা হয়।

আটক ৩ জন হলো- ক্যাম্প-৮ ইস্টের সিদ্দীক আহমেদের স্ত্রী আনোয়ারা বেগম, ক্যাম্প-১০ এর এইচ-৪৪ ব্লকের কেফায়েত উল্লাহর ছেলে ওবায়দুল্লাহ (২৯), একই ব্লকের মাহবুবর রহমারে ছেলে মো. ইয়াহিয়া (১৩)।

৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পানবাজার পুলিশ ক্যাম্প-৯ এর আওতাধীন এফডিএমএন ক্যাম্প-৮ ইস্ট এর ব্লক- বি ৬৩ এর ছিদ্দিক আহমদের স্ত্রী আনোয়ারা বেগমের বসতঘরের সুরঙ্গে লুকানো সাদা প্লাস্টিকের বস্তাভর্তি ৩ লাখ ২৩ হাজার ৩৭৫ পিস এমফিটামিন জাতীয় ইয়াবা সদৃশ ট্যাবলেট, নগদ ২ লাখ ৫৮ হাজার ৫২০ বাংলাদেশি মুদ্রা, ১ হাজার ২৩৫ মিয়ানমার মুদ্রা (কিয়াট) এবং আনুমানিক ১৮ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়। এ সময় আনোয়ারা বেগমসহ ইয়াবা ক্রয় করতে আসা অপর দুইজনকে আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে উখিয়া থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm