সারজন স্কুল এন্ড কলেজে গুজব ও ডেঙ্গু সচেতনতায় সভা

0

সারজন স্কুল এন্ড কলেজ কর্নেলহাট ক্যাম্পাসে গুজব ও ডেঙ্গু বিষয়ে সচেতনতা সভা রোববার ( ২৭ জুলাই) সকাল এগারোটায় অনুষ্ঠিত হয়। ছেলেধরা গুজবে কান না দেয়া, ডেঙ্গু প্রতিরোধ, আইন নিজের হাতে তুলে না নেয়া, বখাটে স্টাইলে ছেলেদের চুল না কাটা, শিক্ষার্থীদের মোবাইল ব্যবহার করতে না দেয়াসহ শিক্ষার্থীদের নৈতিক শিক্ষাসহ নানা বিষয়ে নির্দেশনা অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দেশে তুলে ধরেন।

অধ্যক্ষ রাহেলা বি. চৌধুরীর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোহাম্মদ রিয়াদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদের কেন্দ্রীয় চেয়ারম্যান অধ্যক্ষ এম ইকবাল বাহার চৌধুরী, বিশেষ অতিথি সোশ্যাল ইসলামী ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো. নাসির উদ্দিন।

বক্তারা বলেন, ‘গণপিটুনি একটি ফৌজদারি অপরাধ। যদি আপনাদের চারপাশে গুজব, গণপিটুনির শুনেন বা দেখেন সাথে সাথে নিকটস্থ থানা, জন প্রতিনিধি, মসজিদের ঈমাম, স্কুল বা কলেজের প্রধান বা এলাকার মুরুব্বীদের মাধ্যমে অথবা ৯৯৯ ফোন দিয়ে তার প্রাণ রক্ষা করবেন।

উপস্থিত ছিলেন কর্নেলহাট ক্যাম্পাসের কো-অর্ডিনেটর মিসেস পারুল আক্তার, মো. আশেক এলাহী, রিতু দাশ, শান্তা দাশ, জয়নাব বেগম, তাছালিমা আক্তার লিমা। অভিভাবকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মো. মানিক হোসেন, রাজিয়া সুলতানা, শেখ মেজবা খালেদ, মো. গোলাম মোস্তফা, খুরশিদা আকতার নুপুর, প্রিয়া বডুয়া, মোহাম্মদ মহিউদ্দিন, শ্রাবনী আকতার রণি, মোহাম্মদ ইব্রাহীম, নাজমুন নাহার, শামিমা ইকবাল, নাছিমা আকতার।
শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন কেবিনেট লিডার মোহাম্মদ সাকিবসহ ক্যাবিনেট লিডার নওশিন রহমান মুমু।

প্রেস বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন