s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

সাবেক ছাত্রলীগ নেতাকে গুলি করে খুনের চেষ্টা কক্সবাজারে, আনা হল চট্টগ্রাম মেডিকেলে

0

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোনাফ সিকদারকে গুলি করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা মোনাফকে খুব কাছ থেকে গুলি করে পালিয়ে গেছে। তার পিঠ ও শরীরের কয়েক পাশে গুলি লেগে গুরুতর আহত হয়েছেন তিনি।

তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আনা হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) রাত ৯ টার দিকে কলাতলী সুগন্ধা পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোনাফ ছাড়াও তার সঙ্গে গুলিবিদ্ধ হয়েছেন কক্সবাজার সদর উপজেলার পিএমখালীর ছনখোলা এলাকার গিয়াস উদ্দিনের ছেলে মোহাম্মদ তারেক (২২)।

মোনাফ সিকদার (৩২) কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির সদস্য। তিনি শহরের পেশকার পাড়া এলাকার শাহাব উদ্দিন সিকদারের ছেলে।

কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী তামজিদ পাশা বলেন, কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্ট এলাকায় প্রধান সড়কের পাশের একটি শুটকি মার্কেটের সামনে মোনাফ সিকদারসহ আরও কয়েকজন মিলে আড্ডা দিচ্ছিলেন।

রাত ৯টার দিকে মুখোশপরা কয়েকজন দুর্বৃত্ত অতর্কিতভাবে মোনাফ সিকদারকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পরে পথচারীরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়।

কক্সবাজার সদর হাসপাতালের আরএমও ডা. মোহাম্মদ শাহীন আবদুর রহমান জানান, তার শরীরে গুলির ক্ষত রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চমেক হাসপাতালে পাঠানো প্রক্রিয়া চলছে।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm