s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

সাত নারী-পুরুষ ‘অসামাজিক’ কাজে আটক, ছেড়ে দিল পুলিশ

0

মিরসরাই পৌরসভার একটি বাড়ি থেকে মাদকসেবন ও অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগ উঠেছে। এলাকাবাসী জড়িত দুই মহিলা ও পাঁচ পুরুষকে হাতেনাতে আটক করে মিরসরাই থানা পুলিশের হাতে তুলে দিয়েছে। তবে পুলিশ অভিযুক্তদের নিজ নিজ পরিবারের জিম্মায় ছেড়ে দিয়েছে। এতে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে স্থানীয়দের মাঝে।

জানা গেছে, শনিবার (১৪ আগস্ট) মিরসরাই পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশে গ্রামীণ ব্যাংক সংলগ্ন একটি বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়িটিতে মাদক সেবনকালে স্থানীয় এলাকাবাসী বাড়িতে অবস্থানরত দুই নারী ও পাঁচ পুরুষকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়।

মিরসরাই থানা পুলিশের এসআই নেছার উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হলে এলাকাবাসী ওই সাতজনকে পুলিশের হাতে তুলে দেয়। তবে পরে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ শেষে নিজ নিজ পরিবারের জিম্মায় ছেড়ে দেয়।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান জানান, স্থানীয় যুবকরা দুইজন নারী ও ৫জন যুবককে পুলিশের হাতে তুলে দিয়েছে। তাদের বিরুদ্ধেও বিভিন্ন অভিযোগ রয়েছে। তাই তাদের আটক করে রাখা হয়েছিল।

অভিযুক্তদের ছেড়ে দেওয়ার ব্যাপারে তিনি বলেন, বাড়ির মালিক গোলাম রহমান ফেনীতে অবস্থান করায় ভাড়াটিয়াদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হয়নি। এজন্য অভিযুক্তদেরকে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

বাড়ির মালিক মিরসরাই উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান চৌধুরী জানান, ঘটনার বিষয়ে তিনি অবগত হয়েছেন। থানা পুলিশের সাথে যোগাযোগ হয়েছে। বাড়িটি আমার শ্বশুরের টাকায় কেনা হয়েছে।

এলাকার স্থানীয় বাসিন্দা হাসান জানান, ওই বাড়িতে বেশ কিছুদিন ধরে অসামাজিক কাজ ও মাদকসেবনের যাতায়াত সকলের নজরে আসে। এ ব্যাপারে প্রশাসনের কাছে বারবার অভিযোগ করেও প্রতিকার মেলেনি।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm