s alam cement
আক্রান্ত
৭৬৩২৬
সুস্থ
৫৪১৬১
মৃত্যু
৮৯৭

সাতক্ষীরা থেকে কাভার্ডভ্যানে এলো জেলিযুক্ত চিংড়ি, তিন আড়ত গুণল জরিমানা

0

চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারইয়ারহাটে জেলিযুক্ত চিংড়ি মাছ বোঝাই একটি কাভার্ডভ্যান জদ্ধ করেছেন পৌর মেয়র রেজাউল করিম খোকন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে বারইয়ারহাট মাছ বাজারে কাভার্ডভ্যানটি আটক করা হয়। পরে শুক্রবার (৩০ এপ্রিল) সকালে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিনটি মৎস্য আড়তকে ৪০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুবল চাকমা।

এ বিষয়ে বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন বলেন, গোপনে খবর আসে সাতক্ষীরা থেকে ক্ষতিকর জেলিযুক্ত বাগদা চিংড়িবোঝাই একটি কাভার্ডভ্যান এসেছে বারইয়ারহাট মাছ বাজারে। মাছগুলো বারইয়ারহাট মৎস্য আড়তের বাবুল ফিস, মোল্লা ফিসসহ তিনটি আড়তের জন্য নিয়ে আসা হয়েছে। তখন আমি কাভার্ডভ্যান থেকে মাছগুলো নামিয়ে দেখি ক্ষতিকর জেলিযুক্ত। এরপর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুবল চাকমাকে বিষয়টি অবহিত করেছি। তিনি এসে তাদের জরিমানা করেন। ১২টি কার্টুনে ১৫৬ কেজি মাছ ছিল। যার আনুমানিক বাজারমূল্য ৭৮ হাজার টাকা।

মিরসরাই উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সুবল চাকমা বলেন, বারইয়ারহাট বাজারে চিংড়ি মাছে জেলি মিশ্রিত করায় ভোক্তা অধিকার আইনে ৩টি মৎস্য আড়তের মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm