আক্রান্ত
১৪৯৯১
সুস্থ
৩০৬১
মৃত্যু
২৪০

সাতকানিয়ায় সেই মোসাদ্দেকের পরিবারের পাশে দাঁড়ালেন এমপি নদভী

0

চট্টগ্রামের সাতকানিয়ায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে ছুরিকাঘাতে নিহত মোসাদ্দেকুর রহমানের পরিবারের পাশে দাঁড়ালেন সাতকানিয়া-লোহাগাড়া সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

গত ২২ জুন সাতকানিয়ার সদর ইউনিয়নের বারদোনা আদর্শপাড়া এলাকায় মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে মাদক কারবারিদের ক্ষোভের বলি হন এক যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান। মাদক ব্যবসায়ীরা ছুরিকাঘাতে খুন করে তাকে। ওই সময় তার সাথে থাকা ছোট ভাই ফয়সালুর রহমানও আহত হন।

এদিকে শুক্রবার (৩ জুলাই) বিকালে সাতকানিয়া-লোহাগাড়া সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী নিহত মোসাদ্দেকুর রহমানের পরিবারের কাছে অর্থসহায়তা পাঠান। সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী নিহত মোসাদ্দেকুর রহমানের বাবার সাথে সাক্ষাৎ করে সাংসদের পাঠানো এই অর্থ সহায়তা তুলে দেন।

এ সময় তারা মুঠোফোনে সাংসদ আবু রেজা নদভী এবং তার স্ত্রী কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরীর সাথে কথা বলেন। সাংসদ ও তার স্ত্রী নিহত মোসাদ্দেকের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। তারা মাদক নির্মূলে সম্ভাব্য সবকিছু করার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

অর্থসহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা কৃষক লীগের সভাপতি লুৎফুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ইমরান হাসান, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশেক হাসান, দক্ষিণ জেলা ছাত্রলীগের স্বাস্থ্য ও চিকিৎসা সেবা সম্পাদক মিনহাজ উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক উপ-সম্পাদক হেলাল উদ্দিন, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ নেতা তারেক সোহান, মোহাম্মদ রিয়াদ, কলেজ ছাত্রলীগ নেতা সানোয়ার সাবিদ প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm