সাতকানিয়ায় সিমেন্টবাহী গাড়ির সঙ্গে ট্রাকের সংঘর্ষে আহত ২

0

চট্টগ্রামের সাতকানিয়ায় লবণবাহী ট্রাকের সঙ্গে বাল্ক সিমেন্টবাহী গাড়ির সংঘর্ষে দুইজন গুরুতর আহত হয়েছে।

আহত একজন সিমেন্টবোঝাই গাড়ির হেলপার মো. রাব্বি মিয়া (১৭)। তবে অপরজনের পরিচয় জানা যায়নি। রাব্বি মিয়া বাগেরহাট জেলার সদর থানার জালাল উদ্দীনের ছেলে।

সোমবার (২৮ মার্চ) ভোর সাড়ে ৫টার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার কেরানিহাটের বাঁশের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ঘণ্টাখানেক গাড়ি চলাচলে ভোগান্তি সৃষ্টি হলে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়ি উদ্ধার করে গাড়ি চলাচল স্বাভাবিক করে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার ভোরে চট্টগ্রামগামী একটি লবণ বহনকারী ট্রাক চট্টগ্রাম-কক্সবাজার কেরানিহাটের বাঁশের দোকান এলাকায় পৌঁছালে চট্টগ্রাম হতে আসা কক্সবাজারগামী সেভেন রিংকস সিমেন্টবোঝাই গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে সিমেন্টবোঝাই গাড়ির হেলপার মো. রাব্বি মিয়া ও  অপর এক ব্যক্তি গুরুতর আহত হন।

Yakub Group

খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কেরানিহাটের আশ-শেফা হাসপাতালে নিয়ে যায়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, লবণ বহনকারী ট্রাক ও সিমেন্টবোঝাই গাড়ির সংঘর্ষের ঘটনায় দুই ব্যক্তি আহত হয়েছেন।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm