সাতকানিয়ায় পুলিশের আনন্দ র‍্যালি

0

‘আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু’— এই শ্লোগান নিয়ে চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ বর্ণাঢ্য আনন্দ র‍্যালির আয়োজন করলো।

সাতকানিয়ায় পুলিশের আনন্দ র‍্যালি 1

শনিবার (২৫ জুন) সকালে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে আনন্দ র‍্যালিটি থানা কার্যালয় থেকে শুরু হয়ে পৌরসভার প্রধান সড়ক ঘুরে থানায় এসে শেষ হয়।

এতে নেতৃত্ব দেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান ও সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান এবং ওসি (তদন্ত) সুজন কুমার দে।

শোভাযাত্রায় বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, নারী সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Yakub Group

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী, উপজেলার মাদার্শা ইউনিয়নের চেয়ারম্যান আ ন ম সেলিম উদ্দীন চৌধুরী, কাঞ্চনা ইউনিয়নের চেয়ারম্যান মো. রমজান আলী, ছদাহার চেয়ারম্যান মোরশেদুর রহমান, সোনাকানিয়ার চেয়ারম্যান মো. জসিম উদ্দিন।

এতে আরও উপস্থিত ছিলেন পৌরসভা যুবলীগ সভাপতি আনিছ, সাধারণ সম্পাদক জাভেদ ইকবাল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম সুমন, যুবলীগ নেতা কামাল উদ্দীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আলী ও সাধারণ সম্পাদক আব্দুল মন্নানসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm