সাতকানিয়ায় ট্রাক হেলপার খুনের আসামিকে বাঁশখালী থেকে ধরে আনলো পুলিশ

0

চট্টগ্রামের সাতকানিয়ায় ট্রাকের হেলপার বেলাল উদ্দিন (১৭) হত্যা মামলার আসামি বিজয় দাশকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় কাছ থেকে বেলালের মোবাইল ফোনটি পুলিশ উদ্ধার করেছে।

বাঁশখালী উপজেলার গুনাগরি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রোববার তাকে গ্রেপ্তার করা হলেও সোমবার (১৬ মে) বিষয়টি গণমাধ্যমকে জানায় সাতকানিয়া থানা পুলিশ।

একইসাথে ছিনতাই হওয়া ডাম্পার ট্রাকটি কক্সবাজারের উখিয়া থানা এলাকা থেকে জব্দ করা হয়। বিজয় দাশ গুনাগরি এলাকার রাখাল দাশের ছেলে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘একাধিক জায়গায় অভিযান চালিয়ে বিজয় দাশকে গ্রেপ্তার করা হয়েছে। তার দেওয়া তথ্যে ছিনতাই হওয়া ট্রাকটি জব্দ করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘গ্রেপ্তারকৃত আসামী বিজয় দাশকে আদালতে সোপর্দ করা হয়েছে। অনান্য আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।’

Yakub Group

এর আগে বৃহস্পতিবার (১২ মে) বিকেলে সাতকানিয়া-বাঁশখালী সড়কের সাতকানিয়া রাস্তার মাথার হাদুর ব্রিজের নিচ থেকে পলিথিন দিয়ে চোখ মুখ বাঁধা অবস্থায় বেলাল উদ্দীনের (১৭) লাশ উদ্ধার করে সাতকানিয়া থানা পুলিশ।

নিহত বেলাল বাঁশখালী উপজেলার কালিপুর ইউনিয়নের পূর্ব জঙ্গল কুকন্দী এলাকার নুরুল আমিনের ছেলে।

আরএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm