সাতকানিয়ায় ঝাড়ু হাতে মিছিলে নামলো বিএনপির কমিটিতে পদবঞ্চিতরা

0

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা ও পৌরসভা বিএনপির নবগঠিত কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল করেছে ‘তৃণমূল’ বিএনপির ব্যানারে দলটির পদবঞ্চিত নেতাকর্মীরা।

রোববার (১৫ মে) সকাল ১০টার দিকে সাতকানিয়া রাস্তার মাথা ম্যারেজ হাউজ কমিউনিটি সেন্টার থেকে এই ঝাড়ু মিছিল শুরু হয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট এলাকায় দিয়ে শেষ হয়। পরে কেরানীহাটের উত্তরমাথা এলাকায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি নেতা আবুল হোসেন। বক্তব্য রাখেন বিএনপি নেতা আবদুল কাইয়ুম, হাফেজ আহমদ চেয়ারম্যান, মনজুর আহমদ, মো. শফি, কামাল উদ্দিন ও মো. বাবুল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, যারা দলের দুঃসময়ে কাছে ছিল তাদের বাদ দিয়ে এ কমিটি গঠন করা হয়েছে। তাই এ কমিটি বাতিল করে আগামী এক সপ্তাহের মধ্যে তৃণমূল বিএনপির নেতা-কর্মী দিয়ে নতুন কমিটি গঠন করতে হবে। না হয় কর্মসূচি ঘোষণা করে নতুন কমিটি গঠনে বাধ্য করা হবে।

উল্লেখ্য, সম্প্রতি সাতকানিয়া উপজেলায় জামাল হোসেন আহ্বায়ক ও গোলাম রাসুল মোস্তাককে সদস্য সচিব এবং পৌরসভায় শওকত আলী চৌধুরীকে আহ্বায়ক মোহাম্মদ আবদুর রহিমকে সদস্য সচিব করে ৫১ সদস্যের কমিটি গঠন করা হয়।

Yakub Group

এ কমিটির বিরোধিতাকারীরা গত শুক্রবার (১৩ মে) দুপুরে সাতকানিয়ার কেঁওচিয়া এলাকায় যুবদলের কর্মী সমাবেশে যাওয়ার সময় কেরানীহাট এলাকায় নবগঠিত উপজেলা বিএনপির আহ্বায়ক জামাল হোসেনের প্রাইভেট কারে হামলা চালায়।

এ ঘটনায় উপজেলা বিএনপির সাবেক নেতা মুুুজিবুর রহমান চেয়ারম্যানকে প্রধান আসামী করে ৩০-৪০ জনের বিরুদ্ধে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন জামাল হোসেন।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে মো.শাকিব নামে এক যুুুবককে আটক করে পুুুলিশে সোপর্দ করা হয়।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm