আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

মহিলা মেম্বারের ভাইয়ের বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত করার অভিযোগ

0

মহিলা ইউপি সদস্যের ছোট ভাই ঈসমাঈলের বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (১৫ জুলাই) সকাল ১১টায় সাতকানিয়ার পুরানগড় ইউনিয়নে মনেয়াবাদে এ ঘটনা ঘটে।

জানা যায়, ১৪ জুলাই মনেয়াবাদ স্টেশনে ছাত্রলীগ নেতা মো. রাসেলের ছোট ভাই রায়হানকে ঈসমাঈল পূর্ব শত্রুতার জেরে মারধর করেন। এ ঘটনার জেরে আজকে আবারও ছাত্রলীগ নেতা রাসেল ও তার ছোট ভাই রায়হানকে অতর্কিতভাবে কিরিচ দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহত ছাত্রলীগ নেতা রাসেল সাতকানিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

আহত রাসেলের ছোট ভাই রায়হান বলেন, মহিলা মেম্বারের ভাই ঈসমাঈল এবং মাঈনুল ইসলাম প্রকাশ বাবা লাদেন আমাকে আর আমার ভাইকে দেশিয় অস্ত্র দিয়ে অতর্কিতভাবে হামলা করে পালিয়ে যায়। এতে আমার ভাই গুরুত্বর আহত হয়েছেন।

এ বিষয়ে পুরানগড় ইউনিয়নের চেয়ারম্যান মাহবুব আলম হামলার বিষয়ে সত্যতা স্বীকার করে বলেন, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের মহিলা মেম্বার মর্তুজার ভাই ঈসমাঈল এই ঘটনা ঘটিয়েছে। আহত রাসেল বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সাতকানিয়া থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুপক্ষই প্রতিবেশী। তাদের মধ্যে বেশ কিছুদিন ধরে ঝামেলা চলছে। কয়েকদিন ধরে প্রতিনিয়ত হামলা হয়ে আসছে। আমরা বিষয়টা গুরুত্ব দিয়ে দেখছি।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm