s alam cement
আক্রান্ত
৪৬৬৮২
সুস্থ
৩৫২১৬
মৃত্যু
৪৫২

সাতকানিয়ায় ছাত্রলীগ নেতার বাবা-মাকে মারলো শিবির, ঘরে গুলির অভিযোগ

সাঈদীর বিরুদ্ধে ফেসবুক স্ট্যাটাস

0

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোহাম্মদ আলীর বাড়িতে গিয়ে গুলি চালিয়েছে শিবির কর্মীরা। এ সময় তারা আলীকে না পেয়ে তার বাবা-মাকে মারধর করে। ভাংচুর চালায় ঘরেও।

জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তির দাবিতে শিবিরের রটানো গুজবের বিরুদ্ধে ফেসবুকে পোস্ট দেওয়ায় ছাত্রলীগ নেতা মোহাম্মদ আলীর ঘরে গুলি ও তার বাবা-মাকে মারধর করা হয় বলে সাতকানিয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে।

শুক্রবার (১৫ মে) রাত ১০ টার দিকে ঢেমশা ইউনিয়নের ৪ নম্বরের ইউনিয়নের আলী ফকির বাড়িতে এ ঘটনা ঘটে। শনিবার (১৬ মে) সাতকানিয়া থানায় এ ঘটনায় জড়িত ৮ শিবির কর্মীর বিরুদ্ধে অভিযোগ দেয় মোহাম্মদ আলী।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন, ঢেমশা ইউনিয়ন জামায়াতের সাবেক আমীর রফিকুল ইসলামের ছেলে শিবিরের সাথী আশরাফ হাসান তাহি, ইউনিয়ন শিবিরের সাথী মো. সানজিদ, মো. সাগর, মো. ইলিয়াস, মো. রিমন, মো. মানিক, মো. শাহাজান ও জামায়াত নেতা আরমান উদ্দিন বাদশা।

অভিযোগে উল্লেখ করা হয়, যুদ্ধাপরাধের দায়ে কারাদণ্ড প্রাপ্ত জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তির দাবি তুলে ফেসবুকে ৪-৫ দিন ধরে সাতকানিয়া উপজেলা জামায়াত-শিবির গুজব রটানো শুরু করে। এ গুজবের বিরুদ্ধে অবস্থান নিয়ে ঢেমশা ইউনিয়ন ছাত্রলীগ কর্মী মোহাম্মদ আলীও ফেসবুকে পোস্ট দেয়। এ কারণে শুক্রবার রাতে জামায়াত-শিবিরের ১০-১৫ জন কর্মী অস্ত্র নিয়ে আলীর ঘরে প্রবেশ করে তাকে খুঁজতে থাকে৷ আলীকে না পেয়ে তারা আলীর মা ও বাবাকে মারধর করে। এ সময় ঘরের ভেতরে থাকা জিনিসপত্র ভাঙচুর চালায় তারা। বের হয়ে যাওয়ার সময় ফাকা গুলিও ছুঁড়ে শিবির কর্মীরা।

Din Mohammed Convention Hall

এ বিষয়ে ছাত্রলীগ নেতা মোহাম্মদ আলী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘গত ২ মে থেকে ফেসবুকে সাঈদীর মুক্তির দাবি তুলে সরকার বিরোধী গুজব রটানো শুরু করে জামায়াত-শিবির। ছাত্রলীগ কর্মী হিসেবে ফেসবুকে এসব গুজবের বিরুদ্ধে আমি একটি পোস্ট দিই। এ কারণে তারা রাতে ঘরে এসে আমার বাবা-মাকে মারধর করেছে। ঘরবাড়ি ভাঙচুর চালিয়েছে। যাওয়ার সময় ফাকা গুলিও ছুঁড়ে তারা। আমি এ ঘটনার সঙ্গে জড়িত ৮ জনের নাম উল্লেখ করে শুক্রবার সাতকানিয়া থানায় অভিযোগ দিয়েছি।’

এ বিষয়ে জানতে সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদের মোবাইলে কল দিলেও তাকে পাওয়া যায়নি।

রুবেল/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm