সাতকানিয়ায় এলডিপির ইফতার মাহফিলে হামলা, যেতে পারেননি কর্নেল অলি

0

চট্টগ্রামের সাতকানিয়ায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) ইফতার মাহফিলে দুর্বৃত্তের হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে হামলাকারীদের লাঠির আঘাতে গুরুতর আহত হয়েছেন উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন (৪৮)।

শনিবার (১৬ এপ্রিল) বিকাল সাড়ে ৪টার দিকে কেরানীহাট সাতকানিয়া রিসোর্টে এলডিপি’র ইফতার মাহফিল চলাকালে এ হামলার ঘটনা ঘটে।

ইফতার মাহফিলে প্র ধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল এলডিপি’র সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমের। কিন্তু হামলার ঘটনার পর তিনি আর আসেননি।

কেঁওচিয়া ইউনিয়ন এলডিপির সভাপতি মুহাম্মদ নুরুন্নবী বলেন, ‘উপজেলা এলডিপির উদ্যোগে সাতকানিয়া রিসোর্টে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছিল। বিকালে অনুষ্ঠান চলাকালে কিছু লোক প্রথমে মাহফিলস্থলে এসে জানান, ইফতার মাহফিলে যেন সরকারবিরোধী কোনো বক্তব্য দেওয়া না হয়। আমরাও তাদের সেই প্রতিশ্রুতি দিয়েছিলাম। কিন্তু এর কিছুক্ষণ পর পুনরায় অর্ধশতাধিক লোক এসে ইফতার মাহফিলের মঞ্চ ভেঙে দেন। এ সময় যুবকদের লাটির আঘাতে উপজেলা এলডিপির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন আহত হয়েছেন। নেতাকর্মীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল ভর্তি করান।

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) সুজন কুমার দে বলেন, ‘এলডিপির ইফতার মাহফিলে অজ্ঞাতনামা লোকজন হামলা চালিয়েছে। এতে একজন আহত হওয়ার খবর পেয়েছি। পরে পুলিশের উপস্থিতিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। হামলায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

Yakub Group

তবে এখনো পর্যন্ত কেউ এই বিষয়ে থানায় অভিযোগ দেননি বলে জানান তিনি।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm