আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

সাতকানিয়ায় আন্তঃচরতি ফুটবলের শিরোপা গেল দ্বীপে, রানার্সআপ দক্ষিণ

0

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার চরতি ব্রাইট স্টার সোসাইটি আয়োজিত আন্তঃচরতি ইউনিয়ন ফুটবল খেলায় ২-১ গোলে জয় পেয়েছে দ্বীপ চরতি (১ নম্বর ওয়ার্ড)। শুক্রবার (২৩ অক্টোবর) দক্ষিণ চরতি মজিদিয়া দাখিল মাদ্রাসা মাঠে চরতি ১ নম্বর ওয়ার্ড ও ৮ নম্বর ওয়ার্ডের মধ্যে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

চরতি ইউনিয়নের নয়টি ওয়ার্ড নিয়ে আন্তঃচরতি ফুটবল টুনার্মেন্টের আয়োজন করে চরতি ব্রাইট স্টার সোসাইটি। এর সভাপতি শামসুল আলম জানান, ফাইনাল ম্যাচে দ্বীপ চরতি (১ নম্বর ওয়ার্ড) ২-১ গোলে ৮ নম্বর ওয়ার্ড (দক্ষিণ চরতি) হারিয়ে চ্যাম্পিয়ন হয়। রানার্সআপ হয় দক্ষিণ চরতি (৮ নম্বর ওয়ার্ড)। এর আগে গত ২ অক্টোবর চরতি ব্রাইট স্টার সোসাইটির আন্তঃচরতি ফুটবল খেলার উদ্বোধন হয়।

প্লেয়ার অফ দ্য টুর্নামেন্ট হয়েছেন বিজয়ী দলের মোহাম্মদ সোহেল। প্লেয়ার অফ দ্য ম্যাচ হয়েছেন বিজয়ী দলের মোহাম্মদ আব্দুল্লাহ। সেরা গোলদাতা হয়েছেন রানার্স আপ দলের মোহাম্মদ মুরশেদ। সেরা গোলকিপার ৯ নম্বর ওয়ার্ডের সালমান আকবর। প্লেয়ার প্লে এওয়ার্ড পেয়েছে ১ নম্বর ওয়ার্ড (দ্বীপ চরতি) ফুটবল দল।

ফাইনাল খেলা শেষে শিরোপা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন। বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী এবং উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মাস্টার আব্দুল মাবুদ। এতে সভাপতিত্ব করেন চরতি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসহাব উদ্দিন চৌধুরী।

শিরোপা প্রদান অনুষ্ঠানে আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, তথ্যপ্রযুুক্তির যুগে আজকের শিশু-কিশোর ও যুবকরা দিনদিন খেলাধুলা বিমুখ হয়ে পড়েছে। বিভিন্নভাবে বিপদগ্রস্থ ও নেশাগ্রস্থ হয়ে পড়েছে। দেশের প্রতিটি গ্রাম ও পাড়ায়-পাড়ায় এই রকম খেলাধুলার আয়োজন হলে স্বাস্থ্যময় সুন্দর জাতি গড়ে উঠবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm