আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

সাতকানিয়ার লোক কুমিল্লায় গ্রেপ্তার চাঁদাবাজির অভিযোগে

0

চট্টগ্রামের সাতকানিয়ার এক লোক কুমিল্লা নগরীতে পুলিশ ও আনসারের পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে আরও দুই সহযোগীসহ গ্রেপ্তার হয়েছে। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) র‌্যাব-১১ এর একটি দল কুমিল্লার রাজগঞ্জ এলাকায় এ অভিযান পরিচালনা করে। ওইদিনই কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে তাদের বিরুদ্ধে।

গ্রেপ্তার হওয়া তিনজন হলেন চট্টগ্রামের সাতকানিয়া থানার দক্ষিণ ঢেমশা গ্রামের মৃত হাজী ভোমন আলীর ছেলে আহমদ হোসেন ভুট্টু (৫৯), কুমিল্লার বাঙ্গরা বাজার থানার পান্ডুঘর গ্রামের আবুল কালামের ছেলে মো. কাউছার ওরফে আনিছ (৩৪) এবং ছোটরা এলাকার দীপক সরকারের ছেলে তুষার সরকার (২৩)। ভুট্টু কুমিল্লা নগরীর ছোটরা এলাকায় বসবাস করেন।

জানা গেছে, র‌্যাবের একটি দল বুধবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় কুমিল্লা নগরীর রাজগঞ্জ এলাকার দুটি স্থানে পৃথক অভিযান পরিচালনা করে। এসময় রাজগঞ্জ এলাকার বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে চাঁদাবাজির টাকা নেওয়ার সময় কাউছার ওরফে আনিছ, আহমদ হোসেন ভুট্টু ও তুষার সরকারকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন, চাঁদাবাজির মাধ্যমে বিভিন্ন লোকজনের কাছ থেকে নেওয়া ১২ হাজার ৮০০ টাকা এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভুয়া ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, জিজ্ঞাসাবাদে কাউছার ওরফে আনিছ নিজেকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তার পরিচয় দিয়ে ভিজিটিং কার্ড প্রদর্শন করে এবং আহমদ হোসেন ভুট্টু নিজেকে বাংলাদেশ পুলিশের কর্মকর্তা আবার কখনো সিআইডি পরিচয় দিয়ে সঙ্গীদের নিয়ে নগরীর রাজগঞ্জসহ বিভিন্ন স্থানে ব্যবসায়ীদের নিকট থেকে চাঁদা উত্তোলন করে আসছিল বলে জানিয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm