s alam cement
আক্রান্ত
৫৩৭৫৩
সুস্থ
৪১৪৫৩
মৃত্যু
৬২৬

সাতকানিয়ার যুবলীগ নেতাকে বাকলিয়ায় পেটালেন ছাত্রলীগ নেতা

0

চট্টগ্রাম নগরীর চাক্তাইয়ে এক ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে তার দোকানের মালামাল ও নগদ টাকা লুট করার ঘটনা ঘটেছে। আহত ওই ব্যবসায়ী মো. শিপন সাতকানিয়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও মুক্তিযোদ্ধার সন্তান।

মঙ্গলবার (১২ মে) রাত ৮টার দিকে শিপনের চট্টগ্রাম নগরীর চাক্তাইয়ের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এই হামলার ঘটনা ঘটে। শিপনের বাড়ি সাতকানিয়া উপজেলার চরতী ইউনিয়নে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সাতকানিয়ায় চলমান দলীয় কোন্দলের জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে শিপনের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালান দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কলিমুল্লাহসহ আরও বেশ কয়েকজন সন্ত্রাসী। এ সময় তারা শিপনের দোকানের মালামাল ও নগদ টাকা লুট করে।

এ ঘটনায় শিপন বাদী হয়ে বাকলিয়া থানায় কলিমুল্লাহসহ আরো কয়েকজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে দিদারুল আলম শিপন চট্টগ্রাম প্রতিদিনকে জানান, সন্ত্রাসী কলিমুল্লাহ দলীয় কোন্দল এবং চাঁদার দাবিতে আমার দোকানে এসে হামলা চালায়। যেটা সিসিটিভির ফুটেজে রেকর্ড আছে।

কলিমুল্লাহ পরিকল্পিতভাবে আমাকে হত্যার উদ্দেশ্যে এই হামলা করেছে।

Din Mohammed Convention Hall

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হোসেন কবির চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, মো. কলিমুল্লাহ চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেও তিনি মূলত অনুপ্রবেশকারী চিহ্নিত জামাত শিবিরের এজেন্ডা বাস্তবায়নকারী এবং রাষ্ট্রদ্রোহী মামলার আসামি। তাকে দল থেকে বহিস্কার করে গ্রেপ্তারের জোর দাবি জানাচ্ছি।

চাক্তাইয়ের এই ঘটনাকে কেন্দ্র করে সাতকানিয়ায় যাতে আর কোন ঘটনা না ঘটে সে বিষয়ে প্রশাসন কঠোর নজরদারিতে আছেন বলে জানান দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার।

এ বিষয়ে অভিযুক্ত কলিমুল্লাহ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আসলে আমি এসব কিছুই জানি না। আমি ইফতারের পরে যখন ওইদিক দিয়ে যাচ্ছিলাম দেখছি নুডলসের মেয়াদ না থাকায় কয়েকজন ক্রেতার সাথে শিপনের ধস্তাধস্তি হচ্ছে। আমার এলাকার ছেলে বলে তাকে বাঁচাতে যাওয়াটা আমার জন্য কাল হয়ে গেলো।

এ বিষয়ে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, এরকম একটা ঘটনায় এজাহার জমা পড়েছে। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবো।

এসএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm