সাতকানিয়ায় বৃদ্ধ গৃহকর্তাকে পিটিয়ে মারলো চোরের দল

চট্টগ্রামের সাতকানিয়ায় চোরকে হাতেনাতে ধরে ফেলার পর ওই চোর ও তার সহযোগীরা বেধড়ক পিটিয়ে মেরে ফেলেছেন এক বৃদ্ধ গৃহকর্তাকে।

সোমবার (৯ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে সাতকানিয়ার ছদাহা ইউনিয়নের খোর্দ্দ কেওচিয়ার ৯ নং ওয়ার্ডে অবস্থিত আশ্রয়ণ প্রকল্পের পাশের খন্দকার খিল পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ওই গৃহকর্তার নাম মো. ইউসুফ (৭০)।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ছদাহা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খন্দকার খিল পাড়ার ইউসুফের বাড়িতে সোমবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় অজ্ঞাতনামা এক চোর ঘরে চুরি করতে ঘরে ঢোকে। গৃহকর্তা ইউসুফ ও তার ছেলে শফিকুল ইসলামের স্ত্রী নাসিমা আক্তার চোরের উপস্থিতি টের পেয়ে তাকে কৌশলে আটক করেন। এরপর বিষয়টি স্থানীয় মেম্বার ও আশেপাশের লোকজনদের মোবাইলে জানান।

এরই মধ্যে ওই চোর ফোন করে তার অন্যান্য সহযোগীদের ডেকে নিয়ে আসে। এর পরপরই ঘটনাস্থলে অজ্ঞাতনামা ৮-১০ জন লোক এসে ইউসুফ ও তার ছেলে শফিকুল ইসলামের স্ত্রী নাসিমা আক্তারকে কিল-ঘুষি-লাথি ও ধাক্কাসহ বিভিন্নভাবে গুরুতরভাবে আহত করে। ইউসুফ এক পর্যায়ে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে চোরসহ হামলাকারীরা পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় স্থানীয়রা বৃদ্ধ গৃহকর্তা মো. ইউসুফ ও তার পুত্রবধূ নাসিমা আক্তারকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউসুফকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে, ঘাতক ওই চোরের নাম শওকত বলে জানা গেছে।

Yakub Group

সাতকানিয়া থানার ওসি মোহাম্মদ ইয়াসির আরাফাত চোরের দলের হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনায় বৃদ্ধ গৃহকর্তা নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য লোহাগাড়া থানার মাধ্যমে মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত আছে ও ঘটনার ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm