s alam cement
আক্রান্ত
৫১৪৯৯
সুস্থ
৩৭৪৯৪
মৃত্যু
৫৭৩

সাংসদ মোস্তাফিজকে দক্ষিণ চট্টগ্রামে অবাঞ্ছিত ঘোষণা

0

চট্টগ্রামের বাঁশখালীর সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীকে দক্ষিণ চট্টগ্রামে অবাঞ্ছিত ঘোষণা করেছে আখতারুজ্জামান চৌধুরী বাবু ছাত্র পরিষদ।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) কর্ণফুলী সেতুর দক্ষিণ পাড়ের মইজ্জারটেক চত্বরে আখতারুজ্জামান চৌধুরী বাবু ছাত্র পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার উদ্যোগে মানববন্ধন ও সমাবেশে বক্তারা এ ঘোষণা দেন।

চট্টগ্রাম প্রেসক্লাবে মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের উপর বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের ইন্ধনে হামলার প্রতিবাদ ও মোস্তাফিজুর রহমানকে সংসদ ও দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে এ কর্মসূচি পালন করা হয়।

এতে বক্তারা বলেন, সাংবাদিক ও মুক্তিযোদ্ধাদের ওপর হামলা মানে বাংলাদেশের অস্তিত্বের ওপর হামলা করা। এই হামলা কিছুতেই মেনে নেওয়া যায় না। একজন সংসদ সদস্য আইন প্রণেতা হয়ে এমন জঘন্য কাজ করতে পারেন না।

বক্তারা অবিলম্বে হামলার ইন্ধনদাতা এমপি মোস্তাফিজুর রহমানের সংসদ সদস্যপদ শূন্য ঘোষণা ও হামলাকারীদের কঠিন শাস্তির দাবি জানান।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চেরাগী পাহাড় চত্বরে এসে শেষ হয়।

Din Mohammed Convention Hall

আখতারুজ্জামান চৌধুরী বাবু ছাত্র পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি এম ইয়াকুব আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক জয় সরকারের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি শফিউল করিম, সহসভাপতি এইচ এম হুমায়ুন কবির, বড়উঠান ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. বাহাদুর, কর্ণফুলী উপজেলা যুবলীগ নেতা সোহেল, ছাত্রলীগ নেতা জামাল ওমর, বাপ্পী, চরলক্ষ্য ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরমান হায়দার প্রমুখ।

এএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm