s alam cement
আক্রান্ত
২৬২৬৩
সুস্থ
২৩৪৬৮
মৃত্যু
৩২০

সাংসদ বাদলের মৃত্যুতে মেয়র নাছিরের শোক

0

চটগ্রাম ৮ চান্দগাঁও-বোয়ালখালী সংসদীয় আসনের সদস্য মুক্তিযোদ্ধা মাঈন উদ্দিন খান বাদলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। বৃহস্পতিবার (৭ নভেম্বর) চীন থেকে এক শোকবার্তায় তিনি এ শোক প্রকাশ করেন।

মেয়র বলেন, ‘বাদল ভাইয়ের মৃত্যুতে চট্টগ্রামবাসী একজন সাহসী সন্তানকে হারালো। মহান স্বাধীনতা যুদ্ধের সময় যেমন সম্মুখযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন তিনি, ঠিক জীবনযুদ্ধেও আজীবন অন্যায় ও অসঙ্গতির বিরুদ্ধে লড়াই করে গেছেন। তাঁর মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনে অপূরণীয় ক্ষতি হয়েছে, য়া পূরণ করার মতো নয়।’

শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সিটি মেয়র বলেন, ‘নগর উন্নয়নে বিভিন্ন সময় পরামর্শ ও বিভিন্ন সহযোগিতা করেছিলেন বর্ষীয়ান এ নেতা। দেশ ও জাতির প্রতি তাঁর যেই ত্যাগ তা মানুষ আজীবন মনে রাখবে। ‘

উল্লেখ্য, বৃহস্পতিবার (৭ নভেম্বর) ভারতের বেঙ্গালুরুর নারায়ণ হৃদরোগ রিচার্স ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টা ৪৫ মিনিটের দিকে মাঈন উদ্দিন খান বাদল মারা যান।

১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি বোয়ালখালীতে জন্ম নেওয়া মঈন উদ্দিন খান বাদল জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কার্যকরি সভাপতি ছিলেন এবং চট্টগ্রাম-৮ আসন থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন।

গত ১৮ অক্টোবর থেকে ভারতে প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠির তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন তিনি।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm