আক্রান্ত
৯১২৩
সুস্থ
১০৮৪
মৃত্যু
১৮৪

সাংসদ ওয়াসিকার উপহার গেল ২ হাজার পরিবারে

0
high flow nasal cannula – mobile

করোনার প্রকোপে কর্মহীন ২ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন আওয়ামী লীগের অর্থ সম্পাদক ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ওয়াসিকা আয়েশা খান।

চট্টগ্রাম নগরী এবং আনোয়ারা ও কর্ণফুলী উপজেলায় এসব উপহার বিতরণ করা হয়। এছাড়া আনোয়ারা ও কর্ণফুলীর ২০০ অসহায় পরিবারের মাঝে নগদ আড়াই লাখ টাকা বিতরণ করেন তিনি।

এ বিষয়ে ওয়াসিকা আয়েশা খান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘প্রতি বছর রমজানে ইফতার সামগ্রী নিয়ে এলাকার মানুষের পাশে থাকার চেষ্টা করি। এবার করোনাভাইরাসের কারণে পরিস্থিতি ভিন্ন। খেটে-খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই প্রথম দফায় চট্টগ্রাম নগর, আনোয়ারা ও কর্ণফুলী উপজেলায় ২ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সামনের সপ্তাহে দ্বিতীয় দফায় দেড় হাজার পরিবারকে খাদ্যসামগ্রী পাঠানো হবে।’

আওয়ামী লীগ নেত্রী ওয়াসিকা আয়েশার দেওয়া খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, সাবান, পিঁয়াজ, ছোলা, চিনি ও আলু।

চট্টগ্রাম নগরে জামালখান, আন্দরকিল্লা, দেওয়ান বাজার, বাকলিয়া, পাথরঘাটা, আলকরন, ফিরিঙ্গিবাজার, বাগমনিরাম, চান্দগাঁও, চকবাজার এলাকায় এসব খাদ্য বিতরণ করা হয়।

এছাড়া তার সংসদীয় এলাকা আনোয়ারার বারখাইন, আনোয়ারা সদর, চাতরী, পড়ৌকোড়া, হাইলধর, বুরুমচড়া, রায়পুর, জুইদন্ডী, বটতলী ইউনিয়ন এবং কর্ণফুলী উপজেলার বড়উঠান, চরলক্ষ্যা, চরপাথার ঘাটা ইউনিয়নে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আদর/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm