s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

‘সাংবাদিক’ সেজে চট্টগ্রাম নগরে জলিলের ইয়াবা ব্যবসা

0

ছোটখাটো একটি অফিস আছে আব্দুল জলিলের। সেই অফিসের ভেতরে সাঁটানো আছে একটি দৈনিক পত্রিকার ব্যানার। নাম ‘গণতদন্ত’। ওই ঘরটি আবার ‘বাংলাদেশ কলম সৈনিক লীগ’ নামের একটি সংগঠনের দপ্তরও।

আব্দুল জলিল সরকারি-বেসরকারি অফিসে ‘গণতদন্ত’ পত্রিকার ভিজিটিং কার্ড বিলিয়ে বেড়ান। পরিচয় দেন সাংবাদিক, আদায় করেন ‘সুবিধা’। আদতে তিনি কোনো সাংবাদিক নন। তিনি একজন মাদক ব্যবসায়ী। আব্দুল জলিল (৫০) নামে এই মাদক ব্যবসায়ী এবার আটক হলেন পুলিশের হাতে।

বুধবার (৫ জানুয়ারি) রাত ১১টার দিকে চট্টগ্রামের ইপিজেড থানার সিমেন্ট ক্রসিং বাহাদুর শাহ বিল্ডিংয়ের চতুর্থ তলা থেকে তাকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২৯ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাজা উদ্ধার করা হয়।

আব্দুল জলিল কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার ৩ নম্বর রায়কোট ইউনিয়নের মাওলানা হামিদী সাহেবের বাড়ির হাজী লুৎফর রহমানের পুত্র।

পুলিশ জানায়, মঙ্গলবার (৫ জানুয়ারি) রাত ১১টার দিকে সিমেন্ট ক্রসিং এলাকার বাহাদুর শাহ বিল্ডিংয়ে গ্রিনভিউ মডেল স্কুলের চতুর্থ তলায় ইয়াবা বিক্রি করতে অবস্থান করছিলেন আব্দুল জলিল। খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। তার কাছ থেকে ২৯ পিস ইয়াবা ও ২০ গ্রাম গাজাসহ তাকে আটক করা হয়।

Din Mohammed Convention Hall

বিষয়টি নিশ্চিত করে ইপিজেড থানার অপারেশন অফিসার (এসআই) সাজেদ কামাল বলেন, ‘রাতে ইয়াবা ও গাজা বিক্রির করার খবর পেয়ে হাতেনাতে আব্দুল জলিল নামে এক ব্যক্তিকে আটক করা হয়। তিনি নিজেকে একটি পত্রিকার সাংবাদিক পরিচয় দেন।’

পুলিশ কর্মকর্তা আরও বলেন, দীর্ঘদিন ধরে পত্রিকার নাম ব্যবহার তিনি ইয়াবা ও গাজা বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

মুআ/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm