সাংবাদিকতায় পুরস্কার পেলেন চট্টগ্রাম প্রতিদিনের সীতাকুণ্ড প্রতিনিধি সালাউদ্দিন

0

ইপসা-সীতাকুণ্ড প্রেস ক্লাব সাংবাদিকতা পুরস্কার ২০২১ পেলেন চট্টগ্রাম প্রতিদিনের সীতাকুণ্ড প্রতিনিধি শেখ সালাউদ্দিনসহ তিনজন।

২০২১ সালে সৃজনশীল সংবাদের পরিপ্রেক্ষিতে সেরা প্রতিবেদক হিসেবে নির্বাচিত করা হয় শেখ সালাউদ্দিনকে।

শনিবার (২১ মে) বিকালে সীতাকুণ্ড প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে তাদের এই পুরস্কার দেওয়া হয়।

এছাড়া পরিবেশবিষয়ক ক্যাটাগরিতে দৈনিক আজকের পত্রিকার সীতাকুণ্ড প্রতিনিধি সবুজ শর্মা সাকিল ও উন্নয়নমূলক প্রতিবেদনের জন্য পুরস্কার পেয়েছেন কামরুল ইসলাম দুলু।

অনুষ্ঠানের প্রধান অতিথি দিদারুল আলম এমপি তাদের হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট, সার্টিফিকেট ও সম্মানি তুলে দেন।

Yakub Group

সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আল মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদাত হোসেন, সীতাকুণ্ড পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, ইপসার প্রধান নির্বাহী মো. আরিফুর রহমান, প্রেস ক্লাব সাবেক সভাপতি এম হেদায়েত উল্লাহ, এম সেকান্দর হোসাইন, প্রেস ক্লাবের বর্তমান সহসভাপতি জহিরুল ইসলাম, ইপসার কর্মকর্তা মোহাম্মদ আলী শাহীন, রেডিও সাগর গিরি’র প্রযোজক সঞ্জয় চৌধুরী, পৌর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সভাপতি মো. রেজাউল করিম বাহার।

দিদারুল আলম বলেন, ‘উপজেলাভিত্তিক এই ধরনের প্রতিযোগিতা দেশে প্রথম। এটি ইপসার সুন্দর উদ্যোগ। এতে করে ভাল প্রতিবেদন তৈরিতে সাংবাদিকদের আগ্রহ বাড়বে। তাই ইপসার প্রধান নির্বাহী আরিফুর রহমানসহ সকল কর্মকর্তাদের ধন্যবাদ জানাই। আরও ধন্যবাদ জানাই সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাংবাদিকদেরও। সাংবাদিকরা সৃজনশীল, পরিবেশ ও উন্নয়নবিষয়ক বিভিন্ন রকম সংবাদ পরিবেশন করে চলেছেন।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm