s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

সাংবাদিককে হত্যার হুমকি দিলেন কথিত আওয়ামী লীগ নেতা হেলাল

0

চট্টগ্রাম পাহাড়তলী রেলওয়ে সরঞ্জাম দপ্তরে তথ্য সংগ্রহে গিয়ে লাঞ্ছিত হয়েছেন দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর শুভ। সোমবার (২২ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় কথিত আওয়ামী লীগ নেতা জিএস হেলাল ও তার অনুসারী কিছু উচ্ছৃংখল যুবক জাহাঙ্গীর শুভকে গালিগালাজ করে একপর্যায়ে হত্যার হুমকি দেন।

পরে ওই দিনই এ ঘটনায় খুলশী থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন জাহাঙ্গীর। এই জিডি তদন্তের দায়িত্ব দেওয়া হয় খুলশী থানার এসআই মো. আলী বিন কাসেমকে।

দীর্ঘদিন ধরেই কথিত আওয়ামী লীগ নেতা জিএস হেলাল কিছু ঠিকাদারের সহযোগী হিসেবে রেলের ঠিকাদারি নিয়ন্ত্রণের চেষ্টা করে আসছেন। তার বিরুদ্ধে ছিনতাই, হত্যা, চাঁদাবাজিসহ অনেক মামলা ও অভিযোগ রয়েছে। এসব মামলায় হেলাল জেলও খেটেছেন বহুবার।

ঘটনার বিষয়ে সাংবাদিক জাহাঙ্গীর শুভ বলেন, ‘রেলওয়ের এক ঠিকাদারের তথ্য জানতে পাহাড়তলী সরঞ্জাম নিয়ন্ত্রণ দপ্তরে যাই আমি। প্রধান সরঞ্জাম নিয়ন্ত্রকের সাথে সাক্ষাৎ শেষে বের হতেই জিএস হেলালসহ কিন্তু উচ্ছৃংখল যুবক আমাকে ঘিরে ধরে। তারা আমাকে তাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ না করতে হুমকি দেয়। এদের কেউ কেউ আমাকে গালিগালাজও করে। আর জিএস হেলাল আমাকে হত্যার হুমকি দেয়।’

খুলশী থানার এসআই মো. আলী বিন কাসেম বলেন, ‘জাহাঙ্গীর শুভ একটি জিডি করেছেন। এটি তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm