সর্বোচ্চ ভ্যাটদাতার সম্মাননা পেল কক্সবাজারের ‘সায়মন বিচ রিসোর্ট’

ভ্যাট দিতে উদ্বুদ্ধ করতে প্রতিবছর সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী প্রতিষ্ঠানকে পুরস্কার দিয়ে আসছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

এরই ধারাবহিকতায় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহে ২০২০-২১ অর্থবছরে সর্বোচ্চ ভ্যাটদাতা হিসেবে পুরস্কারের জন্য মনোনীত করা হয়েছে ১২৯ প্রতিষ্ঠানকে।

চট্টগ্রাম নগরীর ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে ভ্যাট কমিশনারেট চট্টগ্রাম আয়োজিত অনুষ্ঠানে সায়মন বিচ রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব রহমান রুহেলের হাতে এ সম্মাননা তুলে দেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ। এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ড. মইনুল ইসলাম, কর কমিশনার সফিনা জাহান, সৈয়দ মুশফিকুর রহমান।

আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম উইমেন চেম্বার সভাপতি মনোয়ারা হাকিম আলী।

কাস্টমস এক্সাইজ ভ্যাট কমিশনারেট চট্টগ্রাম আয়োজিত অনুষ্ঠানে আরো সম্মাননা অর্জন করে ইস্টার্ন মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, এসকরপ অ্যাপারেলস লিমিটেড, মেসার্স যমুনা ট্রেডার্স, ভেনাস রিসোর্ট অ্যান্ড কফি হাউস।

সায়মন বিচ রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব রহমান রুহেল বলেন, ‘সম্মাননা পেয়ে আমরা গর্বিত।’ সকলে যেন নিয়মিত কর প্রদান করে, এ বিষয়ে আরও উৎসাহ দিতে জাতীয় রাজস্ব বোর্ডের প্রতি অনুরোধ জানান তিনি।

Yakub Group

এদিকে কক্সবাজারকে পর্যটকবান্ধব ও অপরাধমুক্ত রাখতে র‍্যাব ফোর্সেসের সঙ্গে ‘নবজাগরণ’ নামের কর্মসূচির মাধ্যমে বেকারদের প্রশিক্ষণ দেওয়া হয়। মাহবুব রহমান রুহেলের নেতৃত্বে নিয়মিত সৈকত পরিচ্ছন্নকরণ কর্মসূচি পরিচালিত হয়। সৈকত দূষণমুক্ত রাখতে কক্সবাজারে প্রথম এসটিপি চালু করে সায়মন বিচ রিসোর্ট।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm