আক্রান্ত
৩৩৫৭
সুস্থ
২৪২
মৃত্যু
৭৭

সন্দ্বীপ কলোনীর দুই সন্ত্রাসী অস্ত্রসহ ধরা

২৮ রামদা ছোরা চাইনিজ কুড়াল উদ্ধার

0

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকার ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের সন্দ্বীপ কলোনিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-৭।

শনিবার (২৩ মে) ভোর ৬টায় তাদের আটক করা হয়।

আটক দুজন হলেন- চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার আমিন জুটমিল এলাকার হামজারবাগ হিলভিউ এলাকার মো. হোসাইনের পুত্র মো. আবু বক্কর (২২) ও ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী সন্দ্বীপ কলোনির মো. বিল্লালের পুত্র মো. সাঈদ (২৮)।

ফতেয়াবাদ ১ নম্বর দক্ষিণ পাহাড়তলীর সন্দ্বীপ কলোনির একটি বাড়িতে সন্ত্রাসিরা অবস্থান করছে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালান ব্যাব-৭ এর একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় দুজন সন্ত্রাসিকে আটক করা হয়। এরপর আটক সন্ত্রাসিদের স্বীকারোক্তিতে কলোনির একটি বাড়ির পাশে দুটি প্লাষ্টিকের বস্তায় লুকানো অবস্থায় ১টি ওয়ান শুটারগান, ৫ রাউন্ড খালি খোসা, ১৪টি রামদা, ১৩টি ছোরা, ১টি চাইনিজ কুড়ালসহ বিপুল পরিমাণ দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন রহমান বলেন, ফতেয়াবাদ ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের সন্দ্বীপ কলোনি থেকে দুজন সন্ত্রাসিকে দেশিয় অস্ত্রসহ আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর তাদের হাটহাজারি থানায় প্রেরণ করা হবে।

সিএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm