সন্দ্বীপে অস্ত্র ও ইয়াবাসহ তিন ডাকাত ধরা

0

চট্টগ্রামের সন্দ্বীপে ডাকাতির চেষ্টাকালে তিন ডাকাতকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২২ জুন) রাত ১২টার দিকে উপজেলার মুছাপুর পন্ডিতের হাটের পাশে রাস্তা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে কিরিচ, চাকু ও ৫৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক ৩ ডাকাত সদস্য হলো- মুছাপুর ৭ নম্বর ওয়ার্ডের সোলাইমানের নতুন বাড়ির সোলাইমানের পুত্র মো. তাহের (৪৩), গাছুয়া ৯ নম্বর ওয়ার্ডের কালা মিয়ার পুত্র মো. রহিম (৩২) ও মুছাপুর ২ নম্বর ওয়ার্ডের মো. মনির (২৬)। আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে মুছাপুর ইউনিয়নের পন্ডিতের হাট থেকে দক্ষিণে প্রায় দেড় কিলোমিটার এলাকায় ছিনতাই বেড়ে গেছে। দুইদিন আগে এনাম নাহাড় মোড়ের প্রেস ব্যাবসায়ীকে মারধর করে ৫০ হাজার টাকা ছিনতাই করে ছিনতাইকারীরা। এই ঘটনার পর থেকে পুলিশ সেখানে টইল জোরদার করে। মঙ্গলবার রাতে টইল পুলিশের গাড়ি যাওয়ার সময় রাস্তায় ডাকতদল প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে গাড়ি থামানোর সংকেত দেয়। এরপর গাড়িতে পুলিশ দেখে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ৩ ডাকাতকে ধরে ফেলে। এসময় ডাকাত দলের আরো ১০/১২ জন সদস্য পালিয়ে যায়।

s alam president – mobile

মামলা সূত্রে জানা যায়, পুলিশের মোবাইল ডিউটি টিম গোপন সূত্রে মুছাপুর ৭ নম্বর ওয়ার্ডের দেলোয়ার খা সড়কের উপর ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিয়েছে। এ সংবাদের ভিত্তিতে কৌশলে অভিযান চালিয়ে তিন ডাকাতকে আটক করা হয়।

সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ (ওসি) বশির আহাম্মদ খান বলেন, গোপনসূত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ ৩ ডাকতকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ধারালো অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়। পলাতক ডাকাত সদস্যদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান তিনি।

এসএ

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!