সন্দ্বীপের ৬ হাজার মানুষের জন্য আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী

মাহে রমজান উপলক্ষে প্রতি বছরের মতো সন্দ্বীপ উপজেলার বিভিন্ন ইউনিয়নে আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত-অসহায়দের ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রায় ছয় হাজার মানুষকে দেওয়া হবে এসব খাদ্যসামগ্রী।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও এ কে ম ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাদের মিয়ার পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) সকাল ১০টায় আব্দুল কাদের মিয়ার বাড়ি থেকে ইফতার ও সেহরী সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে উপজেলার মুছাপুর, সন্তোষপুর, দীর্ঘাপাড়, গাছুয়া, বাউরিয়া, মাইটভাঙ্গা, রহমতপুর, হরিশপুর, আজিমুপুর, সারিকাইতসহ বিভিন্ন ইউনিয়নে একযোগে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এছাড়া পুরো রমজান মাস জুড়ে এই সহায়তা কার্যক্রম চলবে।

দিনব্যাপী কর্মসূচিতে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফোরকান উদ্দীন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দীন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আকবর, সদস্য মোশাররফ হোসেন লিটন, রহমতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুল ইসলাম, গাছুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ পারভেজ, সন্তোষপুর ইউনিয়ন আওয়ামী নেতা মোহাম্মদ করিম, এ কে এম ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জামশেদূর রহমান, অর্থ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, উত্তর জেলা যুবলীগ নেতা মোহাম্মদ সাজেদ উপস্থিত ছিলেন।

কয়েক বছর ধরে সন্দ্বীপের সুবিধাবঞ্চিত, রোগী, গরিব পরিবারের মাঝে সহযোগিতা দিয়ে আসছে আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!