সড়কে এনে গৃহবধূর দু’হাতের কব্জি কেটে নিলেন স্বামী

হুজুরের কাছে নিয়ে যাবার কথা বলে চট্টগ্রামের বাঁশখালী প্রধান সড়কে এনে কর্ণফুলী উপজেলার এক গৃহবধূকে হাত-পা কেটে দিয়েছে তার স্বামী।

শনিবার (২১ জানুয়ারি) বিকাল ৪টায় প্রধান সড়কের পুকুরিয়া ইউনিয়নের চানপুর এলাকার পুরানঘাটের এক ঝোপের ভেতর এই ঘটনা ঘটে।

গ্রামবাসী পুলিশে খবর দিলে বাঁশখালী থানা পুলিশ গৃহবধূর স্বামী ইয়াকুবকে (৪০) গ্রেফতার করে। তিনি কর্ণফুলীর দক্ষিণ শাহামীরপুরের নতুনপাড়ার মোহাম্মদ হোসেনের ছেলে।

আহত গৃহবধূ খুরশিদা আক্তারকে (৩০)হাত-পা কাটা অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। তিনি উপজেলার শাহামীরপুরের জাকিরপাড়ার মৃত আবুল কালামের মেয়ে।

জানা গেছে, ৯ বছর ইয়াকুবের সঙ্গে খুরশিদার সামাজিকভাবে বিয়ে হয়। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে পারিবারিক মনোমালিন্য চলে আসছিল।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পারিবারিক মনোমালিন্যের রেশ ধরে হুজুরের কাছে নিয়ে যাবার কথা বলে খুরশিদা আক্তারকে তার স্বামী ইয়াকুব বাঁশখালী প্রধান সড়কে নিয়ে আসে। সুযোগ বুঝে ধারালো চাকু দিয়ে দুই হাতের কব্জি কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এছাড়া ডান পায়ের গোড়ালি ও রগ কেটে দিয়েছে। ঘাতক স্বামী ইয়াকুব পুলিশের কাছে সব ঘটনা স্বীকার করেছে।

Yakub Group

বাঁশখালী থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বণিক বলেন, ‘খুরশিদা আক্তারকে হাত-পা কেটে দেওয়ায় স্বামী ইয়াকুবকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। গুরুতর আহত খুরশিদাকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm