সচিবালয়ে কর্মরত বৃহত্তর চট্টগ্রাম সমিতির নতুন কমিটি

সচিবালয়ে কর্মরত বৃহত্তর চট্টগ্রামের স্থায়ী বাসিন্দাদের সংগঠন ‘বাংলাদেশ সচিবালয় বৃহত্তর চট্টগ্রাম সমিতি’র দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে আগামী দুই বছরের জন্য সভাপতি পদে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের শরন কুমার বড়ুয়া এবং সাধারণ সম্পাদক পদে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মোহাম্মদ আলমগীর হক প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৬ জানুয়ারি) রাজধানীর তোপখানা রোডে চট্টগ্রাম সমিতি ভবনের মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, রাঙামাটি ও খাগড়াছড়ি পার্বত্য জেলার বাসিন্দাদের নিয়ে ‘বাংলাদেশ সচিবালয় বৃহত্তর চট্টগ্রাম সমিতি’ গঠিত হয়েছে।

১৬ কার্যনির্বাহী পরিষদের অন্যান্য পদে নির্বাচিতরা হলেন— সহসভাপতি পদে অর্থ বিভাগের মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী এবং স্বাস্থ্য, শিক্ষা ও পরিবারকল্যাণ বিভাগের মোহাম্মদ আনোয়ার হোসেন।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন স্বাস্থ্যসেবা বিভাগের তৌফিকুল ইসলাম। সহসাংগঠনিক সম্পাদক পদে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মো. ফোরকান নির্বাচিত হন। সহঅর্থসম্পাদক পদে কৃষি মন্ত্রণালয়ের মো. শাহাদাত হোসেন হাওলাদার, প্রচার সম্পাদক পদে মন্ত্রিপরিষদ বিভাগের মোহাম্মদ নুরুল আবছার, সহপ্রচার সম্পাদক পদে অর্থ বিভাগের অভিজিৎ চৌধুরী, সহক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে জননিরাপত্তা বিভাগের মোহাম্মদ নঈম উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক পদে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মো. আব্দুল হান্নান নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য হয়েছেন— কৃষি মন্ত্রণালয়ের লিটন চৌধুরী, পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের প্রীতিময় চাকমা, অর্থ বিভাগের খালেদ বিন কাশেম এবং কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের মামুন চৌধুরী।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm