আক্রান্ত
১০৪৭৭
সুস্থ
১২৬৫
মৃত্যু
১৯৮

সঙ্কটাপন্ন অবস্থায় আবারও হাসপাতালে অভিনেতা মাসুম আজিজ

0
high flow nasal cannula – mobile

গত শনিবার (২০ জুন) রাজধানীর ল্যাবএইড হাসপাতালে জ্বর ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে ভর্তি হয়েছিলেন অভিনেতা ও নির্মাতা মাসুম আজিজ। করোনার উপসর্গ থাকায় পরদিন রোববার তার করোনা পরীক্ষা করালেও রেজাল্ট নেগেটিভ আসে। ওই দিন রাতে চিকিৎসকদের পরামর্শে মাসুম আজিজের স্বজনরা তাকে বাসায় নিয়ে যান।

বাসায় গিয়ে আবারও অসুস্থ হয়ে পড়েন এই অভিনেতা। শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার (২২ জুন) আবারও হাসপাতালে ভর্তি করা হয় তাকে, তবে এবার ল্যাবএইডের বদলে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ।

তিনি জানান, সোমবার বিকেল পৌনে ৪টার দিকে রাজধানীর শাহবাগের ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। কার্ডিওলজিস্ট ডা. মাকসুমুল হকের তত্ত্বাবধানে রয়েছেন মাসুম আজিজ।

তিনি আরও বলেন, ‘রোববার তার করোনা রেজাল্ট নেগেটিভ আসে। এরপর বাসায় নিয়ে যাওয়া হয়। কিন্তু বাসায় ফিরেও তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। যার জন্য তাকে আজ (সোমবার) ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের ইমার্জেন্সিতে নিয়ে আসা হয়। এখন পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকেরা বলতে পারবেন তার কী সমস্যা হয়েছ!’

মঞ্চ, টিভি নাটকের প্রবীণ অভিনেতা মাসুম আজিজ দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায় ভুগছিলেন। ২০১৭ সালে তার হার্টের চারটি ব্লকে বাইপাস সার্জারি করা হয়।

মাসুম আজিজ অভিনেতা ছাড়াও চিত্রনাট্যকার ও নাট্য নির্মাতা হিসেবে পরিচিত। মঞ্চ, টেলিভিশন এবং চলচ্চিত্রে অভিনয়ের খ্যাতি রয়েছে তার। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালীন তিনি থিয়েটারে কাজের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। এরপর ১৯৮৫ সালে তিনি প্রথম টিভি নাটকে অভিনয় করেন।

দীর্ঘ কর্মজীবনে তিনি ৪০০ এর অধিক নাটকে অভিনয় করেছেন। এছাড়া বেশকিছু চলচ্চিত্রেও অভিনয় করে প্রশংসা পেয়েছেন।

দেশবাসীর কাছে এই গুণী অভিনেতার সুস্থতার জন্য দোয়া চেয়েছে তার পরিবার।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm