সকালে পটিয়ার রাস্তায় গার্মেন্টস শ্রমিকের রক্তাক্ত লাশ

0

চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চাপড়া শীলপাড়া এলাকা থেকে পুলিশ রক্তাক্ত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে। শনিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় পটিয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

দুপুর পৌনে একটার দিকে লাশটির পরিচয় নিশ্চিত করে কালারপুল পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক শফিকুল ইসলাম জানান, নিহত যুবক কোলাঁগাও যমুনা প্রিন্টিং লিমিটেড নামের একটি পোশাক কারখানার শ্রমিক। কামরুল হাসান পলাশের (২৬) বাড়ি নোয়াখালী সদরের নলপুর সাতরাশিতে। তার পিতার নাম জহিরুল হক।

জানা গেছে, ওই যুবকের রক্তাক্ত মরদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে এলাকার লোকজন পুলিশকে খবর দেন। পুলিশ সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট করে। পুলিশ ও স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছেন হত্যা করে লাশটি রাস্তার পাশে ফেলে দেওয়া হয়েছে।

পোশাক কারখানা সূত্রে জানা যায়, স্থানীয় একটি মেয়ের সঙ্গে পলাশের সম্পর্ক ছিল। সেই কারণে তিনি খুন হতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দীন জানিয়েছেন, রাস্তার পাশে যুবকের মরদেহ পড়ে থাকার বিষয়টি স্থানীয়রা তাকে জানিয়েছেন। এর পর পটিয়া কালারপুল পুলিশ ফাঁড়ি ও তিনি (ওসি) নিজেও ঘটনাস্থলে ছুটে গেছেন।

ওসি জানান, ওই যুবকের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পরনে টি-শার্ট ও লুঙ্গি ছিল।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন