সংক্ষিপ্ত আয়োজনে লোহাগাড়ায় পালিত হলো মহান স্বাধীনতা দিবস

0

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও থানা প্রসাশনের পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদদের স্মরণে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দোয়া ও মোনাজাত করা হয়।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সকালে করোনাভাইরাস পরিস্থিতির কারণে বেশি মানুষের সমাগম না করে সংক্ষিপ্ত আয়োজনে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, ভাইস চেয়ারম্যান এম ইব্রাহীম কবির, উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) নীলুফা ইয়াসমিন চৌধুরী, থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম। মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল হামিদ বেঙ্গল, যুদ্ধকালীন কমান্ডার মোস্তাফিজুর রহমান চৌধুরীসহ আরো অনেকে।

সভায় বাংলাদেশসহ সারাবিশ্বের বর্তমান ভয়াবহ পরিস্থিতে করোনাভাইরাস থেকে বিশ্ববাসীর মুক্তির জন্য ও বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম ইব্রাহীম কবির।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন