শ্রীলঙ্কার বন্দরে আরও সুযোগ-সুবিধা চান শিপিং এজেন্ট ব্যবসায়ীরা

শ্রীলঙ্কা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কিথ ডি বার্নার্ড (Keith D. Bernard) ও প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকে কলম্বো বন্দরে আরও সুযোগ-সুবিধা চান বাংলাদেশের শিপিং ব্যবসায়ীরা।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকালে চট্টগ্রামের আগ্রাবাদে বাংলাদেশ শিপিং এজেন্টস অ্যাসোসিয়েশন (বিএসএএ) কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এর আগে সকালে শ্রীলঙ্কান প্রতিনিধি দল চট্টগ্রাম বন্দর পরিদর্শন করেন।

বিকালে বৈঠকে বিএসএএ’র চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ আরিফ শ্রীলঙ্কা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান ও অন্যান্য প্রতিনিধিদের আন্তরিকভাবে স্বাগত জানান এবং কলম্বো বন্দর সম্পর্কে আলোচনা করেন। বাংলাদেশ শিপিং এজেন্টস অ্যাসোসিয়েশনের সদস্যরা শ্রীলঙ্কার কলম্বোর বন্দরে আরও সুযোগ-সুবিধা বৃদ্ধি চান।

এছাড়া ভবিষ্যতের ব্যবসা, পরিকল্পনা ও উন্নয়নে শ্রীলঙ্কাকে পাশে চান বাংলাদেশের ব্যবসায়ীরা। বাংলাদেশ ও শ্রীলঙ্কা বন্দরের ভবিষ্যতে ব্যবসার জন্য এই বৈঠক অত্যন্ত উপকারী হবে বলে বিএসএএ’র চেয়ারম্যান আশা প্রকাশ করেন।

শ্রীলঙ্কা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কিথ ডি বার্নার্ড বাংলাদেশ শিপিং এজেন্ট অ্যাসেসিয়েশন ও পরিচালনা পর্ষদ এবং উপস্থিত সকলকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ‘কলম্বো পোর্টে শিপিং এজেন্টসহ ব্যবসায়ীদের জন্য সুযোগ-সুবিধা বৃদ্ধি করা হবে।

বৈঠকে বাংলাদেশে শিপিং এজেন্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইস-চেয়ারম্যান সৈয়দ ইকবাল আলী শিমুল, ভাইস-চেয়ারম্যান রিয়াজ উদ্দিন খান, উপদেষ্টা আতাউল করিম চৌধুরী, বাফফার ভাইস প্রেসিডেন্ট খায়রুল আলম সুজান উপস্থিত ছিলেন।

Yakub Group

এএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm