আক্রান্ত
২০৮৬০
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী, ইসকন মন্দিরে চসিক প্রশাসকের শুভেচ্ছা বিনিময়

0

শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ শুভেচ্ছা বিনিময় করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশন প্রশাসক খোরশেদ আলম সুজন।

১২ আগস্ট (বুধবার) তিনি নগরীর নন্দনকাননে ইসকনের বিভাগীয় প্রধান কার্যালয়ে রাধামাধব মন্দিরে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৬ তম শুভ আবির্ভাব তিথি ও ইসকন প্রতিষ্ঠাতা আচার্য শ্রীল এসি ভক্তিবেদান্ত স্বামী প্রভুপাদের ১২৪ তম আবির্ভাব তিথি মহোৎসব উপলক্ষে এ শুভেচ্ছা বিনিময় করেন।

এই সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, সুমন চৌধুরী, নন্দনকানন ইসকন মন্দিরের অধ্যক্ষ পন্ডিত গদাধর দাস ব্রহ্মচারী, সাধারণ সম্পাদক তারন নিত্যানন্দ দাস ব্রহ্মচারী, যুগ্ম সম্পাদক মুকুন্দ ভক্তি দাস ব্রহ্মচারী, অপূর্ব মনোহর দাস, সদাগতি বৈষ্ণব দাস, অজিত নরোত্তম দাস, রনবীর মাধব দাস, শেষরুপ দাস প্রমুখ।

চসিক প্রশাসক সকলকে প্রধানমন্ত্রী ও চসিকের পক্ষ হতে সকলকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জ্ঞাপন করে করোনা মহামারি প্রভাব থেকে সারা বিশ্বের মানুষ যেন রক্ষা পান তার জন্য সৃষ্টিকর্তা কাছে প্রার্থনা জানান।

তিনি বলেন, মানুষের প্রকার বুদ্ধিমত্তা রয়েছে। তাই বুদ্ধিমত্তা ভালো কাজে বিনিয়োগ করে মানুষের সেবা করলেই সৃষ্টিকর্তা আমাদের প্রতি সন্তুষ্ট হবেন।

আদর/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm