s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

শ্রমিক সংগঠনের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, বাকলিয়ায় হাতেনাতে গ্রেপ্তার ৫

0

বিভিন্ন শ্রমিক সংগঠনের নাম ভাঙিয়ে চাঁদাবাজি করতে গিয়ে হাতেনাতে গ্রেপ্তার হয়েছে ৫ চাঁদাবাজ। শনিবার (২১ আগস্ট) চট্টগ্রামের কর্ণফুলী নতুনব্রিজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব জানিয়েছে, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে অবৈধভাবে সিএনজি, টেম্পো, মালবাহী ট্রাকসহ অন্যান্য পরিবহনের গতিরোধ করে চাঁদা আদায়ের অভিযোগ রয়েছে। তারা মূলত বাকলিয়া ও তার আশেপাশের বিভিন্ন সড়কে চাঁদা আদায় করতো।

গ্রেপ্তার হওয়া এই ৫জন হলেন- কর্ণফুলী থানার শিকলবাহা এলাকার মৃত হাফেজ আহম্মদের ছেলে মো. ইকবাল (৫২), মো. জিয়াবুল হোসেনের ছেলে মো. গিয়াস উদ্দীন (৩০), পটিয়া উপজেলার মো. জাহেদুল হকের ছেলে মো. কায়ছার (৩১), কর্ণফুলী থানার চরলক্ষ্যা গ্রামের সামশুল আলমের ছেলে মো. আবুল কাসেম (৩১) ও আনোয়ারা থানার পূর্ব বারমাইল গ্রামের মৃত নির্মল মজুমদারের ছেলে উদয়ন মজুদমদার (৩৫)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নুরুল আবছার চট্টগ্রাম প্রতিদিনকে এই তথ্য নিশ্চিত করেছেন। এ সময় তাদের দেহ তল্লাশি করে চাঁদার নগদ ১১ হাজার ২৩০ টাকা এবং তিনটি চাকু উদ্ধার করার কথাও জানান তিনি।

মো. নুরুল আবছার বলেন ‘বাকলিয়া থানাধীন এলাকায় কয়েকজন চাঁদাবাজ ভয়ভীতি দেখিয়ে অবৈধভাবে চাঁদা আদায় করছে এমন সংবাদ পেয়ে শনিবার দুপুরে অভিযান চালাই আমরা। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ধাওয়া দিয়ে ৫ জনকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে চাঁদা আদায়ের নগদ ১১ হাজার ২৩০ টাকা এবং তিনটি চাকু জব্দ করা হয়। গ্রেপ্তার হওয়া ৫ জনের বিরুদ্ধে বাকলিয়া থানায় চাঁদাবাজির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।’

এআরটি/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm