s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

শ্যালিকার বিয়ে খেয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মারা গেলেন সৌদি প্রবাসি

0

শ্যালিকাকে বিয়ের জন্য চলতি মাসের প্রথম সপ্তাহে দেশে ফিরেন সীতাকুণ্ডের সৌদি প্রবাসী শহীদুল্লাহ মুন্না (৪০)। বিয়ের কাজ শেষ করে আর বাড়ি ফেরা হলো না এই রেমিটেন্স যোদ্ধার। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশের উত্তর বাইপাসে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন তিনি

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত ১০টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শহীদুল্লাহ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের পূর্ব সৈয়দপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুরুল আলমের পুত্র।

প্রত্যক্ষদর্শী চায়ের দোকানদার মো. লিটন জানান, রাত দশটার দিকে মোটরসাইকেল করে সীতাকুণ্ড পৌরসভার উত্তর বাইপাস এলাকা অতিক্রম করছিলেন শহীদুল্লাহসহ আরও একজন। এ সময় পুরাতন সড়ক থেকে একটি সিএনজি অটোরিকশা নতুন সড়কে প্রবেশ করার সময় মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে সড়ক ডিভাইডারের সাথে মাথায় মারাত্মক আঘাত পান শহীদুল্লাহ। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা গুরুতর দেখে সেখান থেকে তাকে রাত দুইটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শহীদুল্লাহর ভাই মো. রিপন জানান, প্রায় ২২ বছর যাবৎ তিনি প্রবাসে জীবনযাপন করছিলেন। এরমধ্যে ছয়বার দেশে আসেন তিনি। চলতি মাসের প্রথম দিকে শ্যালিকাকে বিয়ে দেওয়ার উদ্দেশ্যে এক মাসের জন্য দেশে ফিরেন। শুক্রবার শ্যালিকার বিয়ের সব দায় দায়িত্ব পালন শেষে বাড়ি ফিরছিলেন তিনি।

শনিবার সকাল ১০টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। ছয় বছর ও দুই বছর বয়সের দুটি কন্যা শিশু রয়েছে শহীদুল্লাহর। মোটরসাইকেলে থাকা অপর একজন আহত অবস্থায় বর্তমানে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

Din Mohammed Convention Hall

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm