আক্রান্ত
১৮২৪৪
সুস্থ
১৪৩৬১
মৃত্যু
২৮৪

শোক দিবসে সুচিন্তার দোয়া মাহফিল ও গণপ্রার্থনা

0

সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খতমে কুরআন, দোয়া মাহফিল ও বিভিন্ন উপসনালয়ে প্রার্থনা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

খুলশী থানার নাসিরাবাদ মিজবাউল উলুম মাদ্রাসায় খতমে কুরআন, দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ জব্বার।

এদিকে চট্টেশ্বরী কালীমন্দিরে প্রার্থনার আয়োজন করা হয় সুচিন্তা ফাউন্ডেশনের উদ্যোগে। এতে প্রার্থনা পরিচালনা করেন অতুল বর্মন ও স্বপন চক্রবর্তী।

সুচিন্তা স্টুডেন্ট উইংস, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয শাখার আয়োজনে রোববার বাদ আসর মিলাদ-মাহফিল, দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয় মোহাম্মদপুর গাউসিয়া জামে মসজিদে।

এরপর সন্ধ্যায় নগরের কাতালগঞ্জ মহাপণ্ডিত বৌদ্ধ বিহারে সমবেত প্রার্থনার আয়োজন করা হয়। এতে প্রার্থনায় অংশগ্রহণ করেন ভদন্ত সোমনান্দ থেরো।

মিলাদ মাহফিল, দোয়া ও প্রার্থনায় অংশগ্রহণ করেন সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী, যুগ্ম সমন্বয়ক হাসনাত চৌধুরী, যুগ্ম সমন্বয়ক তপন চক্রবর্তী, যুগ্ম সমন্বয়ক ডা. হোসেন আহমেদ, সুচিন্তা স্টুডেন্ট অ্যান্ড ইয়ুথ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম সমন্বয়ক শহিদুল আলম সাকিব, যুগ্ম সমন্বয়ক সৌরভ মুতসুদ্দি। আবু নাছের চৌধুরী, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ চট্টগ্রাম মহানগরের সভাপতি মনজুরুল করিম, সবুজ পরিবেশ আন্দোলন চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি এটিএম রকিবুল হাসান, বন্দর ইপিজেড পতেঙ্গা করোনা হাসপাতালের আর এম ও ডা. আকিল ইবনে তাহের, সাউদার্ন মেডিক্যাল কলেজ ছাত্রলীগ নেতা, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সাউদার্ন মেডিক্যাল কলেজ শাখার সহ-সভাপতি আবদুল্লাহ আল নোমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা মো. নয়ন, চট্টগ্রাম নগরীর জালালাবাদ ওয়ার্ড ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক এম মিয়াজী মাহফুজুল আলম, বাঁশখালী উপজেলা ছাত্রলীগ নেতা মো. রিয়াদ প্রমুখ।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm