শেখ হাসিনার বক্তব্য শোনা হলো না জহিরুলের, প্রাণ গেল আসার পথেই

চন্দনাইশ উপজেলার হাসিমপুর গ্রামের মুজিব পাগলা হিসেবে পরিচিত বাচা। পুরো নাম জহিরুল ইসলাম বাচা মিয়া(৫০)। পলোগ্রাউন্ডে প্রিয় নেত্রীর বক্তব্য শোনার জন্য বাস যোগে নেতাকর্মীদের নিয়ে আসেন নগরীর নিউমার্কেট এলাকায়।

নিউমার্কেট এসে কর্মীদের খাবার, পানি, টি-শার্টও বিতরণ করেন নিজ হাতে।

এর পরক্ষণেই অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন চন্দনাইশ উপজেলার ৮ নম্বর উত্তর হাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বাচা।

রোববার (৪ ডিসেম্বর) চট্টগ্রাম নগরীর পলোগ্রাউন্ডে আওয়ামী লীগের সমাবেশে যোগ দেওয়ার আগে অসুস্থ হয়ে পড়লে সঙ্গে থাকা নেতাকর্মীরা চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যায়। এ সম্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত জহিরুল ইসলাম বাচা চন্দনাইশ উপজেলার ৮ নং ওয়ার্ডের মৃত দুলা মিয়ার ছেলে।

জানা গেছে, বাচা মিয়া এলাকায় মেম্বার নামে বেশ পরিচিত ছিলেন। চট্টগ্রাম নগরীর কাজির দেউরির আউটার স্টেডিয়াম সুইমিংপুলের সঙ্গে লাগোয়া বাগানবিলাস রেস্টুরেন্ট সংলগ্ন একটি নার্সারি পরিচালনা করতেন।

Yakub Group

ঘটনার বিষয়টি নিশ্চিত করে বাচা মিয়ার সহযোদ্ধা চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. শাহজাহান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আমরা সবাই সকালে রওনা দিই। বাচা ভাই দুইটা গাড়ি দিয়েছিলেন। শহরে এসে তিনি সবার মাঝে খাবার, টি-শার্টও বিতরণ করেছেন। কিন্তু এর কিছুক্ষণ পর তিনি অসুস্থ হয়ে পড়লে আমরা তাকে প্রথমে মেমন হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাই। কিন্তু তাকে আর বাঁচানো যায়নি। বর্তমানে বাচার মরদেহ চন্দনাইশ নিয়ে যাওয়া হচ্ছে।’

বিএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm