শুদ্ধাচার পুরস্কার পেলেন চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক

শুদ্ধাচার পুরস্কার পেলেন চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালন এ কে এম ফজলুল্লাহসহ তিন কর্মকর্তা। পুরস্কারপ্রাপ্ত অন্য দুজন হলেন প্রথম-দশম গ্রেড কর্মকর্তা পর্যায়ে স্থানীয় সরকার বিভাগের পৌর-১ শাখার উপ-সচিব মো. আব্দুর রউফ মিয়া এবং ১১-২০তম গ্রেডের কর্মচারী পর্যায়ে স্থানীয় সরকার বিভাগের (গ্রহণ ও প্রেরণ শাখার) সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর বেগম লিজা আক্তার।

বুধবার (৭ আগস্ট) স্থানীয় সরকার বিভাগের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এক অনাড়ম্বর অনুষ্ঠানে পুরস্কার হিসেবে এই তিন কর্মকর্তা কর্মচারীদের সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। এছাড়াও তাদের সবাইকে এক মাসের মূল বেতনের সম পরিমাণ অর্থও প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, সরকারী কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদানের লক্ষ্যে মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক ‘শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা, ২০১৭’ প্রণয়ন করা হয়। ওই নীতিমালা অনুযায়ী ১১ ক্ষেত্র ও ১৯ সূচক বিবেচনায় নিয়ে শুদ্ধাচার পুরস্কার প্রদানের জন্য কর্মকর্তা কর্মচারী নির্বাচন করা হয়।

এ সময় স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ ছাড়াও স্থানীয় সরকার বিভাগ এবং এর আওতাধীন দপ্তর ও সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!