s alam cement
আক্রান্ত
৩১৭৪৪
সুস্থ
৩০০২০
মৃত্যু
৩৬৬

শুক্রবার থেকে সেন্টমার্টিন নৌ-রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু

0

কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিন নৌ-রুটে শুক্রবার থেকে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু হচ্ছে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম সাইফ বলেন, শুক্রবার থেকে সেন্টমার্টিন নৌ-রুটে জাহাজ চলাচলের অনুমতি দেওয়া হয়েছে। তবে আপাতত কেয়ারি সিন্দবাদ ও ফারহান ক্রুজ নামে দুটি জাহাজকে চলাচলের অনুমতি দেওয়া হয়। তবে আবহাওয়া স্বাভাবিক থাকলে যাত্রীবহন করে সের্ন্টমাটিনে যাবে জাহাজ দুটি।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চট্টগ্রাম বিভাগের উপ-পরিচালক নয়ন শীল বলেন, চলতি মৌসুমে টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে চলাচলের জন্য কেয়ারি সিন্দাবাদ ও এমভি ফারহান নামের জাহাজ দুটিকে চলাচলের অনুমতি দেওয়া হয়েছে।

কেয়ারি সিন্দাবাদ জাহাজের টেকনাফের ব্যবস্থাপক মোহাম্মদ শাহ আলম বলেন, শুক্রবার থেকে টেকনাফ-সেন্টমার্টিন নৌরুটে জাহাজ চলাচল শুরু করবে।

প্রসঙ্গত, পর্যটন মৌসুমে টেকনাফ-সেন্টমটিন নৌরুটে সাত-আটটি পর্যটকবাহী জাহাজ চলাচল করে থাকে। আর এসব জাহাজে কয়েকহাজার পর্যটক প্রতিদিন সেন্টমার্টিন ভ্রমণ করে থাকেন। টেকনাফের দমদমিয়া এলাকায় থেকে জাহাজগুলো সেন্টমার্টিনের উদ্দেশ্যে ছেড়ে আবার সন্ধ্যায় পর্যটক নিয়ে ঘাটে ফিরে আসে।

Din Mohammed Convention Hall

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm