শুঁটকি রান্নার প্রতিযোগিতা হয়ে গেল চট্টগ্রামে

0

‘হুনি রাঁধনত গুণি হন’— এই শিরোনামে চট্টগ্রামে অনুষ্ঠিত হল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এক প্রতিযোগিতা।

শুক্রবার (১৪ জানুয়ারি) রাতে চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ সেনাকল্যাণ কনভেনশন সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানের সমাপনী দিনে মোট ৭ জন প্রতিযোগীর মধ্যে গ্রান্ড ফাইনাল পর্ব শেষ হয়।

মোট ৪৬ জন প্রতিযোগীর মধ্যে বিচারকদের সরাসরি ভোটে কাউছারী সুলতানা চ্যাম্পিয়ন, সাথী সুজন প্রথম রানার্স আপ এবং জেসমিন আক্তার জেসী দ্বিতীয় রানার্স আপ নির্বাচিত হন।

এই পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়নের হাতে ট্রফি তুলে দেন জনক-জননী ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রধান নির্বাহী ফরিদ মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রথম ও দ্বিতীয় রানার্স আপের হাতে পুরস্কার তুলে দেন যথাক্রমে ইন্ডিপেন্ডেন্ট অ্যাপারেলের এমডি সাবেক বিজিএমইএ নেতা মোহাম্মদ আবু তৈয়ব, রেঙ্কস প্রপাটিজের সিইও তানভির শাহরিয়ার রিমন।

শুটকিজ ইভেন্ট ম্যানেজমেন্টের আয়োজনে অনুষ্ঠানটির ব্যবস্থাপনায় ছিলেন প্ল্যান বি-এর ফাউন্ডার তৌহিদুল ইসলাম।

অনুষ্ঠান উপস্থাপনা করেন আয়োজক কমিটির সদস্য সায়মা সুলতানা ও আরাফাতুল ইসলাম আকিব।

প্রতিযোগিতার বিচারক ছিলেন লিনাস রোজারিও, সাবিনা ইকরাম অ্যানি, রুবেনা রুবি, সায়মা সুলতানা, নুর আক্তার জাহান, কামরুন এনকে, ডা. উম্মে রুমানা, সুরঞ্জিত বড়ুয়া এবং সনজয় চৌধুরী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শুঁটকি চট্টগ্রামের হাজার বছরের ঐতিহ্য। সর্বক্ষেত্রে চট্টগ্রামকে ব্র্যান্ডিং করা উচিত। হালের প্রযুক্তি আসক্তিতে যেন গুণীরা হারিয়ে না যায়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আরএবি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহ আলম বাবুল, শেঠ গ্রুপের এমডি সোলেয়মান আলম শেঠ, সাহেলা আবেদিন রিমা, মোস্তারী মোর্শেদ স্মৃতি ও ইফতেখার আবেদীন অতিথি হিসেবে যোগ দেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm