s alam cement
আক্রান্ত
৫১৩৯০
সুস্থ
৩৭২৭৭
মৃত্যু
৫৬৮

শীর্ষ সন্ত্রাসী আনোয়ার পুলিশের জালে, ‘আত্মগোপনে’ ছিলেন দীর্ঘদিন

বায়েজিদে হত্যা, চাঁদাবাজিসহ ৯ মামলার আসামি

0

আনোয়ার হোসেন, বয়স ৪৭। তার বিরুদ্ধে চট্টগ্রামের বায়েজিদে বোস্তামী থানা এলাকায় হত্যা, চাঁদাবাজিসহ মোট নয়টি ফৌজদারি মামলা রয়েছে। গ্রেপ্তার এড়াতে দীর্ঘদিন আত্মগোপনে থাকেন। একেক সময় একেক এলাকায় গোপনে বসবাস করে আসছেন তিনি। কিন্তু গ্রেপ্তার এড়াতে পারলেন না। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে বায়েজিদ থানার চন্দনগর এলাকার চৌধুরী নগরের উদার পাহাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আনোয়ার হোসেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার গোপালপুর গ্রামের মো. আব্দুল রবের পুত্র। বর্তমানে বায়েজিদ থানার বাংলাবাজার ডেবারপাড় জামতলা এলাকায় বসবাস করছেন।

পুলিশ জানায়, চলতি বছরের ২৭ মার্চ বাংলাবাজার এলাকায় এক দোকানির কাছ থেকে চাঁদা দাবি করেন আনোয়ার হোসেন ও তার সহযোগিরা। পরে ওই দোকানি চাঁদা দিতে অস্বীকার করলে তাকে মারধর ও দোকান ভাংচুর করা হয়। এ ঘটনায় গত ৮ এপ্রিল আনোয়ার হোসেনসহ মোট দশজনকে আসামি করে একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন ভূক্তভোগী। মামলা দায়ের করার পরপরই বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

বায়েজিদ বোস্তমী থানার ওসি প্রিটন সরকার বলেন, ‘আনোয়ার একজন দুর্ধর্ষ সন্ত্রাসী ও একজন বড় আকারের চাঁদাবাজ। তার বিরুদ্ধে রয়েছে হত্যা, ধর্ষণ ও একাধিক চাঁদাবাজি মামলা। ২০১৪ সাল থেকে তার বিরুদ্ধে থানায় দায়ের হয় একের পর এক মামলা। রয়েছে একাধিক অভিযোগও। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।’

মুআ/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm