s alam cement
আক্রান্ত
৫৩৭৫৩
সুস্থ
৪১৪৫৩
মৃত্যু
৬২৬

শিশুর পর ৬ দিনের ব্যবধানে এবার নারীর ঝুলন্ত লাশ আকবরশাহ এলাকায়

0

চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার গোলপাহাড় এলাকায় একটি ভাড়া বাসা থেকে নূর টিনা (২২) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নূর টিনা গাইবান্ধা জেলার পূর্ব প্রতাপ সাদুল্যাপুর এলাকার মো. আল আমিনের স্ত্রী। লাশ উদ্ধারের সময় আল আমিন তার কর্মস্থল পোশাক কারখানায় ছিলেন।

মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকাল চারটার দিকে ওই এলাকার রমজানের মায়ের কলোনির ভাড়া বাসা থেকে টিনার মরদেহ উদ্ধার করা হয়। মাত্র ৬ দিন আগে গত মঙ্গলবার (১০ নভেম্বর) তার পার্শ্ববর্তী কসাইপাড়া থেকে শাহাদাত হোসেন নামে এক শিশু শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছিল পুলিশ।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, গোলপাহাড় এলাকার রমজানের মায়ের কলোনীর একটি বাসা থেকে গৃহবধূ নূর টিনার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য আমরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি।

এক প্রশ্নের জবাবে ওসি জহির বলেন, ওই কলোনিতে টিনার পরিবারের অন্যান্য সদস্যরাও বসবাস করেন। স্বজনদের দাবি তিনি বেশ কিছুদিন মানসিকভাবে অস্থির ছিলেন। তার মায়ের পক্ষের এই আত্মীয়স্বজনরা এটাকে আত্মহত্যা বলেই ধারণা করছেন। আমরা ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পরে পরবর্তী পদক্ষেপ নেবো।

এফএম/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm