s alam cement
আক্রান্ত
৩২০১২
সুস্থ
৩০০৫৯
মৃত্যু
৩৬৬

শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৬ সন্তানের জনক গ্রেপ্তার

0

চট্টগ্রামের আনোয়ারায় চার বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মো. ফেরদৌস (৫২) নামের এক নৈশপ্রহরীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার বটতলী ইউনিয়নে এই ঘটনা ঘটে।

ঘটনার পর শিশুটির পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে আনোয়ারা থানায় মামলা দায়ের করলে রাতে পুলিশ বটতলী রুস্তমহাট বাজার থেকে ফেরদৌসকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার ফেরদৌস স্থানীয় ছালেহ আহামদের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার বটতলী ইউনিয়নের গুচ্ছগ্রামে ৯ নম্বর ব্যারাকের ফেরদৌসের কক্ষে ওই শিশুকে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির বড়বোন তাকে খুঁজতে গেলে আপত্তিকর অবস্থায় দেখলে ফেরদৌসের কাছ থেকে টেনে নিয়ে এসে ঘটনাটি জানান তার মাকে। পরে রাতে শিশুটির পিতা ঘরে আসার পর ঘটনার বিস্তারিত শুনে স্থানীয় ইউপি সদস্যকে জানিয়ে শিশুটিকে নিয়ে আনোয়ারা থানায় মামলা দায়ে করেন।

Din Mohammed Convention Hall

স্থানীয়রা জানান, ফেরদৌসের ৬ স্ত্রী ও ৬ সন্তান থাকলেও ফেরদৌসের অত্যাচার-নির্যাতনের কারণে স্ত্রী সন্তানরা কেউ তার সঙ্গে থাকে না। তাই তিনি গ্রাম থেকে গুচ্ছগ্রামের একাই বাস করে এবং সেখানে নানান অপকর্মে লিপ্ত থাকে প্রায় সময়েও। পূর্বেও তিনি বিভিন্ন অপকর্ম করলেও তার ভয়ে কেউ অভিযোগ করে না।

শিশুটির পিতা বলেন, আমার শিশু কন্যাকে ফেরদৌসের ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে আমার বড় মেয়ে তার কাছ থেকে উদ্ধার করে নিয়ে আসে। আমি স্থানীয় মেম্বারের পরামর্শে থানায় মামলা করেছি। বর্তমানে ফেরদৌসের লোকজন আমাকে ঘটনা মিমাংস করার জন্য হুমকি দিচ্ছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, চার বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ফেরদৌসকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে। শনিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm